Advertisement
১১ মে ২০২৪
Dhupguri

কিশোরীর নগ্ন ভিডিয়ো ছড়ানোর ঘটনায় অভিযুক্ত পঞ্চায়েত সদস্যাকে বহিষ্কার করল তৃণমূল

প্রতিমার স্বামী পার্থ কিশোরীকে জোর করে মদ খাইয়ে বিবস্ত্র করেন এবং ভিডিয়ো তোলেন বলে অভিযোগ

ধৃত প্রতিমা সরকার

ধৃত প্রতিমা সরকার নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৮:০৭
Share: Save:

ধূপগুড়িতে মদ খাইয়ে কিশোরীর নগ্ন ভিডিয়ো ছড়ানোর ঘটনায় আগেই গ্রেফতার হয়েছেন গাদ‌ং-১ গ্রাম পঞ্চায়েত সদস্যা প্রতিমা সরকার। এ বার তাঁকে বহিষ্কার করল তৃণমূল। শনিবার এই সিদ্ধান্তের কথা জানান জলপাইগুড়ি জেলা তৃণমূলের সভাপতি কৃষ্ণকুমার কল্যাণী।

পঞ্চায়েত সদস্যা প্রতিমা সরকারের বাড়িতে কাজ করত এক কিশোরী। বেশির ভাগ সময়ই সে পঞ্চায়েত সদস্যার বাড়িতে থাকত। প্রতিমা সরকারের স্বামী পার্থ সরকারের মুদির দোকান রয়েছে। সেই দোকানে পার্থ মদও বিক্রি করেন বলে অভিযোগ। দিন কয়েক আগে এক দিন দুপুরে পার্থ কিশোরীর ভিডিয়ো করতে চান। প্রথমে তাঁর স্ত্রী তাঁকে বাধা দেন। এর পর পার্থ তাঁর স্ত্রী এবং কিশোরীকে জোর করে মদ খাইয়ে দেন বলে অভিযোগ। তার পর জোর করে কিশোরীকে বিবস্ত্র করেন এবং ভিডিয়ো তোলেন। নির্যাতিতাকে মারধরও করা হয় বলে অভিযোগ।

কিছু দিন পর সেই ভিডিয়ো এলাকায় ভাইরাল হয়ে যায়। এর পর থেকেই লজ্জায় এবং ভয়ে লুকিয়ে রয়েছে ওই কিশোরী। স্থানীয় কিছু যুবক তাকে উত্যক্ত করে বলেও অভিযোগ। ঘটনা নিয়ে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের হওয়ার পর ওই পঞ্চায়েত সদস্যাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাঁর স্বামী এখনও পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC TMC member Dhupguri Obscene Photos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE