Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

তৃণমূল পঞ্চায়েত সদস্যার ঝুলন্ত দেহ উদ্ধার! তীব্র উত্তেজনা জলপাইগুড়িতে

সীমা গয়েরকাটার সাকোয়াঝোরা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য। বুধবার সকালে শোয়ার ঘরে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা।

তৃণমূল নেত্রীর রহস্যজনক মৃত্যু জলপাইগুড়িতে।

তৃণমূল নেত্রীর রহস্যজনক মৃত্যু জলপাইগুড়িতে। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিন্নাগুড়ি শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ১৩:৪১
Share: Save:

নিজের ঘর থেকে তৃণমূল পঞ্চায়েত সদস্যার ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির বিন্নাগুড়ি এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সীমা দাস। তিনি গয়েরকাটার একটি পঞ্চায়েতের সদস্যা ছিলেন। কী কারণে এই মৃত্যু, খুন না কি আত্মহত্যা, সে সব নিয়ে তদন্ত শুরু করেছে বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, সীমা গয়েরকাটার সাকোয়াঝোরা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য। বুধবার সকালে শোয়ার ঘরে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। জানা গিয়েছে, সীমার দেহ যখন ঘরের ভিতর ঝুলছিল, তখন ঘরের দরজা খোলা ছিল। যা নিয়ে স্থানীয়দের কেউ কেউ খুনের অভিযোগ করছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তার পর সাকোয়াঝোরা তেলিপাড়ার জগদীশ কলোনির বাসিন্দা সীমার দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পঞ্চায়েত সদস্যার অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে তাঁর বাড়িতে যান পঞ্চায়েত সমিতির সভাপতি সীমা চৌধুরী-সহ তৃণমূলের নেতৃত্ব। সীমা চৌধুরী বলেন, ‘‘অত্যন্ত দুঃখজনক ঘটনা। আচমকা এক পঞ্চায়েত সদস্যাকে হারালাম আমরা। ওঁর পরিবারটির পাশে আমরা আছি। আর পুলিশের কাছে আবেদন করছি, যেন এই মৃত্যুর সঠিক তদন্ত হয়।’’ তাঁর সংযোজন, ‘‘পঞ্চায়েত নির্বাচনের আগে দলের একটা বিরাট ক্ষতি হয়ে গেল। এ ক্ষতি পূরণ হওয়ার নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC mystery death tmc worker Cooch Behar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE