Advertisement
১১ মে ২০২৪
WB Municipal Election

WB municipal election 20222: দিনহাটা পুরসভা দখল নিয়ে প্রশ্ন! প্রয়োজনে রাজনীতি থেকে বিদায় নেওয়ার বার্তা উদয়নের

অনেকে দলের মধ্যে উদয়নের ভূমিকা নিয়ে সওয়াল করেছেন বলেও সূত্রের খবর।

উদয়ন গুহ।

উদয়ন গুহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ০০:৪৭
Share: Save:

প্রয়োজনে রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার বার্তা দিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। রাজ্য নেতৃত্বের উদ্দেশে এই বার্তা দেন তিনি। উদয়ন বলেন, ‘‘রাজ্য নেতাদের বলব, আমার কাজে যদি মনে হয় আমি কোনও দলবিরোধী কাজ করছি বা দল যদি বলে তুমি নিজেকে সংশোধন করো, তবেই তুমি দলে থাকবে তাহলে আমি নিজেকে সংশোধন করতে পারলে দলে থাকব।’’ অন্যথা তিনি রাজনীতি থেকে বিদায় নেবেন বলেও তিনি বার্তা দেন।
তিনি আরও বলেন, ‘‘অনেকেই বিবৃতি দিচ্ছেন আমার কাজ দল মান্যতা দেয় না। দল যদি মান্যতা না দেয় তাহলে আমাকে তিরস্কার করা হোক।’’

তৃণমূল সূত্রে খবর, দিনহাটা পুরসভা বিনা প্রতিদ্বন্দ্বিতায় দখল নিয়ে দলের অন্দরেই প্রশ্ন উঠেছে। অনেকে দলের মধ্যে উদয়নের ভূমিকা নিয়ে সওয়াল করেছেন বলেও সূত্রের খবর। আর তা থেকেই তাঁর আজকের এই মন্তব্য বলে মনে করা হচ্ছে। তবে শুক্রবারের সাংবাদিক সম্মেলনে উদয়ন দাবি করেন, দিনহাটায় কোনও রকম সন্ত্রাস হয়নি। তিনি জানান, ২০০০ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত পাঁচটি পুরসভা নির্বাচনের মধ্যে চারটি নির্বাচনে তৃণমূল দিনহাটায় জয়ী হতে পারেনি। কিন্তু রাজ্যে শাসক দলের পরিবর্তনের পর তৃণমূল সমস্ত জায়গায় জয় লাভ করেছে। তাই বিভিন্ন ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেতা নিয়ে কোনও প্রশ্ন উঠতে পারে না বলেও তাঁর দাবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Municipal Election Udayan Guha TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE