Advertisement
০৩ মে ২০২৪
BJP

Suvendu Adhikari: পার্ক স্ট্রিটে জনজোয়ার আর পুরসভায় শপথের ভিড়েই কোভিড বেড়েছে: শুভেন্দুর কটাক্ষে তৃণমূল

শুভেন্দু অধিকারী অভিযোগ করলেন, রাজ্য সরকার ও কলকাতা পুরসভার বদান্যতায় পশ্চিমবঙ্গে অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমণ।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৯:৫১
Share: Save:

রাজ্যে ফের জেগে উঠল 'করোনা-রাজনীতি'। বুধবার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করলেন, রাজ্য সরকার ও কলকাতা পুরসভার 'বদান্যতা'য় পশ্চিমবঙ্গে অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে কোভিড সংক্রমণ। রাজ্য তথা কলকাতা শহরে করোনা সংক্রমণ বৃদ্ধি নিয়ে এক প্রশ্নের জবাবে শুভেন্দু বলেন, ‘‘এ রাজ্যে সবই সম্ভব। নিজেদের যা ইচ্ছে তাই করে। নাইট কার্ফু তুলে দিয়ে বড়দিনে যে ভাবে সারা রাত জুড়ে জনজোয়ার দেখা গিয়েছে, তাতেই করোনা বেড়েছে।’’ তিনি আরও অভিযোগ করেন, ‘‘এটা পার্ক স্ট্রিটের জনজোয়ার ও কলকাতা কর্পোরেশনের মেয়রের শপথগ্রহণ অনুষ্ঠানের ফল। এই দু'টি ঘটনাই কলকাতা শহরে করোনা বাড়িয়েছে। একে কোভিডের আতুঁড় ঘর বলা হলেও ভুল হবে না।’’

বিরোধী দলনেতার দাবি, তাঁর কাছে খবর রয়েছে শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দেওয়া কাউন্সিলর ও আধিকারিকরাও করোনায় আক্রান্ত হয়েছেন। নয়তো তাদের করোনার উপসর্গ দেখা দিয়েছে। কেউ বা আবার পরিস্থিতি দেখে করোনা পরীক্ষা করানোর কথা ভাবছেন। শুভেন্দুর এমন অভিযোগের পরেই জানা যায়, ৩৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা বোরো-৪-এর চেয়ারপার্সন সাধনা বসু করোনায় আক্রান্ত হয়েছেন। সঙ্গে রাজ্যে প্রাক্তন মন্ত্রী তথা বরানগরের বিধায়ক তাপস রায়ও করোনায় আক্রান্ত হয়েছেন। দু’জনেই মঙ্গলবার কলকাতা পুরসভায় মেয়রের শপথগ্রহণ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তাপস আবার শপথগ্রহণের মঞ্চেও হাজির ছিলেন অন্যান্য অতিথিদের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP BJP MLA Suvendu Adhikari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE