Advertisement
২৬ এপ্রিল ২০২৪
partha chatterjee

Partha Chatterjee: ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতার আরও সম্পত্তির হদিস! রাতভর গণনা, ইডি জানাল উদ্ধার ২১ কোটি

ইডি সূত্রে খবর, তদন্তে সহযোগিতা করছেন না অর্পিতা। সব প্রশ্নের জবাব দিলেও, টাকার উৎস সম্পর্কে প্রশ্ন করলেই কোনও উত্তর পাওয়া যাচ্ছে না।

‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়।

‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়। ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ০৮:৩৩
Share: Save:

বেলঘরিয়ার রথতলা এলাকায় একটি অভিজাত আবাসনে দু’টি ফ্ল্যাট রয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের। আবাসিকরা জানিয়েছেন, কয়েক মাস আগেও ওই ফ্ল্যাটে নিয়মিত দেখা যেত অর্পিতাকে। এ ছাড়া দেওয়ানপাড়াতেও একটি বাড়ি রয়েছে তাঁর। সেই বাড়িতে এখন তাঁর মা এবং অন্য আত্মীয়েরা থাকেন।

রথতলার ওই আবাসনের বাসিন্দাদের কয়েক জনের দাবি, সেখানে লালবাতির গাড়ি চড়ে কেউ কেউ আসতেন। কিন্তু তাঁরা অর্পিতার কাছেই আসতেন কি না, তা এখনও স্পষ্ট নয়। আবাসিকেরা দাবি করছেন, ওই আবাসনে কে প্রবেশ করছেন, তা রেজিস্টারে লেখা থাকে। তা দেখলেই বিষয়টি পরিষ্কার হবে।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় টালিগঞ্জের অভিজাত আবাসনের একটি ফ্ল্যাটে হানা দেন ইডির তদন্তকারীরা। সেই ফ্ল্যাটটিতে থাকেন অর্পিতা। প্রাথমিক ভাবে ইডি দাবি করে, ওই ফ্ল্যাট থেকে ২০ কোটি টাকা উদ্ধার হয়েছে। শুধু তাই নয়, অর্পিতাকে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ বলেও দাবি করে ইডি। শুক্রবার সারা রাত ওই টাকা গোনা চলেছে। শনিবার সকালে ইডি দাবি করে, টাকার অঙ্ক ২১ কোটি। তবে এখনও গণনা চলছে বলে জানা গিয়েছে।

ইডি সূত্রে খবর, তদন্তে সহযোগিতা করছেন না অর্পিতা। সব প্রশ্নের জবাব দিলেও, টাকার উৎস সম্পর্কে প্রশ্ন করলেই কোনও উত্তর পাওয়া যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

partha chatterjee ED Arpita Mukherjee SSC Scam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE