Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ অক্টোবর ২০২১ ই-পেপার

Foot Over bridge: লাইনের উপর দিয়েই যাতায়াত, পায়ে চলা সেতুর আবেদন যাত্রীদের

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট ২৮ সেপ্টেম্বর ২০২১ ২৩:০৬
ওই স্টেশন।

ওই স্টেশন।

এক দশকেরও আগে উঁচু প্ল্যাটফর্ম তৈরি হলেও এখনও এর উপর দিয়ে পায়ে চলা সেতু তৈরি হয়নি। বারবার চিঠি লিখেও নাকি কোনও সুরাহা পাচ্ছেন না যাত্রীরা। ফলে প্রাণের ঝুঁকি নিয়েই পারাপার করতে হয় তাঁদের, এমনই অভিযোগ তুললেন বর্ধমান রামপুরহাট লুপলাইনের নওয়াদার ঢাল স্টেশনের যাত্রীরা।

যাত্রীদের অভিযোগ, ওই প্ল্যাটফর্ম অনেকটাই উঁচু হওয়ায় ১ নম্বর থেকে ২ নম্বর এবং ২ নম্বর থেকে ১ নম্বর আসতে গেলে জীবনের ঝুঁকি নিয়ে রেললাইন পারাপার করতে হয় তাঁদের। ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটে বলে অভিযোগ। তাঁরা আরও জানান, রেলের সমস্ত উচ্চপদস্থ আধিকারিককে চিঠি লিখে সমস্যার কথা জানানো হয়েছে। রেলমন্ত্রীকেও চিঠি লেখা হয়েছে। তা সত্ত্বেও এখনও ফুট ওভারব্রিজ হয়ে ওঠেনি। একবার কাজ শুরুও করা গিয়েছিল কিন্তু সেটিও তারপর বন্ধ হয়ে যায়।

নওয়াদার ঢাল স্টেশনের ম্যানেজার আনন্দ এক্কা বলেন, “লাইনের উপর প্রায় দিনই মালগাড়ি দাঁড়িয়ে থাকে। যাত্রীরা মাঝে মধ্যেই এই নিয়ে স্টেশন মাস্টারের ঘরে বিক্ষোভ দেখান। আমরাও চাই দ্রুত ফুট ওভারব্রিজের কাজ শেষ করতে। কিন্তু কিছু সমস্যার জন্য কাজ এখনও শেষ করা যায়নি।” পূর্ব রেলের জনসংযোগ আধিকারিক একলব্য চক্রবর্তী বলেন, “খোঁজ নিয়ে দেখছি, দ্রুত কাজ শেষ করার জন্য বলা হবে।“

Advertisement


Tags:

আরও পড়ুন

Advertisement