Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TET Scam

কামড়-কাণ্ডে অরুণিমা এবং অভিযুক্ত পুলিশকর্মীকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে আগামী সপ্তাহেই

তদন্তের ভার দেওয়া হয়েছে ডিসি দক্ষিণ (২) বুদ্ধদেব মুখোপাধ্যায়কে। কামড়-কাণ্ডে ইনি ইভা এবং অরুণিমার বক্তব্য খতিয়ে দেখবেন বলে পুলিশ সূত্রে খবর।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ১২:২১
Share: Save:

টেট দুর্নীতি নিয়ে কলকাতার রাস্তায় আন্দোলনে নেমে পুলিশের কামড় খাওয়ার অভিযোগ এনেছেন পরীক্ষার্থী অরুণিমা পাল। সেই বিষয়ে তদন্তে নেমে তাঁকে এবং অভিযুক্ত পুলিশকর্মী ইভা থাপাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে পুলিশ সূত্রে খবর। সূত্রের খবর, আগামী সপ্তাহের গোড়ার দিকেই অভিযুক্ত ইভা এবং অভিযোগকারিণী অরুণিমাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। এই বিষয়ে বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। তদন্তের ভার দেওয়া হয়েছে ডিসি দক্ষিণ (২) বুদ্ধদেব মুখোপাধ্যায়কে। কামড়-কাণ্ডে ইনি ইভা এবং অরুণিমার বক্তব্য খতিয়ে দেখবেন বলে পুলিশ সূত্রে খবর।

প্রসঙ্গত, সাগর দত্ত হাসপাতালের পরীক্ষায় চাকরিপ্রার্থী অরুণিমা পালের হাতে ‘হিউম্যান বাইট’ বা মানুষের কামড়ের আঘাত প্রমাণিত হয়েছে। ওই হাসপাতালের চিকিৎসক তাঁকে এই মর্মে শংসাপত্র দিয়েছেন যে, মানুষের কামড়ের ফলেই ওই কর্মপ্রার্থীর হাতে আঘাত লেগেছে। যে পুলিশকর্মী তাঁকে কামড়ে দিয়েছিলেন বলে অভিযোগ, তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আইনজীবীদের সঙ্গে পরামর্শ করছেন অরুণিমা।

২০১৪ সালের টেট উত্তীর্ণ অরুণিমা অন্যদের সঙ্গে কলকাতার রাজপথে বিক্ষোভে নেমেছিলেন বুধবার। ক্যামাক স্ট্রিটে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরের সামনে বিক্ষোভ চলাকালীন অন্যদের সঙ্গে তাঁকেও পুলিশ ভ্যানে তোলা হয়। অভিযোগ, তখন এক মহিলা পুলিশকর্মী অরুণিমাকে কামড়ে দেন। ঘটনার দু’দিন পরে শুক্রবার সরকারি হাসপাতাল অরুণিমার হাতে মানুষের কামড়ের বিষয়টি নিশ্চিত করে। এই খবর প্রকাশ্যে আসার পরই তদন্তে গতি পায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TET Scam TET Exam Protest West Bengal Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE