Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

হিন্দি গানের তালে থানার ভিতর উর্দিধারীর নাচ, দেখুন ভিডিও

নিজস্ব সংবাদদাতা
আসানসোল ০৪ ডিসেম্বর ২০১৭ ০৩:০৯

এক সহকর্মীই ভিডিওবন্দি করেছিলেন সেই নাচের দৃশ্য। থানার ভিতরেই চটুল হিন্দি গানের সঙ্গে তালে-তালে কোমর দুলিয়ে সহকর্মীদের উদ্দেশে কেমন হচ্ছে জানতে চাইছিলেন উর্দিধারী সাব-ইনস্পেক্টর। সেই কোমরেই রয়েছে সার্ভিস রিভলভার। পিছনে লক-আপ থেকে সেই নাচ উপভোগ করতে দেখা যাচ্ছে এক বন্দিকেও।

পশ্চিম বর্ধমানের হিরাপুর থানায় এমন নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রবিবার ওই ভিডিও সামনে আসতেই শোরগোল পড়ে যায় আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটে। পুলিশ কমিশনার লক্ষ্মীনারায়ণ মিনা জানান, যিনি নেচেছেন এবং যে পুলিশকর্মী সেই দৃশ্য ভিডিও করে ছড়িয়েছেন, দু’জনকেই জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

কমিশনারেট সূত্রে অবশ্য জানা গিয়েছে, ঘটনাটি কয়েক দিন আগের। পুলিশের একটি সূত্রের মতে, আদ্যপান্ত ভাল মানুষ বলে পরিচিত এসআই পদমর্যাদার ওই অফিসার। তবে তিনি খানিক আমুদে প্রকৃতির। নাচ-গান খুব ভালবাসেন। সে দিন সহকর্মীদের অনুরোধেই গানের সঙ্গে কোমর দোলান। যা দেখে হেসে হাততালি দেন মহিলা সিভিক ভলান্টিয়ার-সহ থানার পুলিশকর্মীরাও। ওই অফিসার সম্প্রতি হিরাপুর থানা থেকে বদলিও হয়েছেন। ওই পুলিশকর্মী অবশ্য পাশে পেয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়কে। বাবুল ট্যুইট করে প্রশ্ন তুলেছেন, পুলিশকর্মীরা যথেষ্ট চাপের মধ্যে কাজ করেন। তার মধ্যে যদি কেউ বদলি হওয়ার আনন্দে একটু নাচেন, তাতে দোষ কোথায়? সাংসদের পরামর্শ, এর চেয়ে বরং দুর্নীতগ্রস্ত পুলিশকর্মীদের ঘুষ নেওয়ার তদন্ত করা বেশি প্রয়োজন।

Advertisement

দেখুন সেই ভিডিও



Tags:

আরও পড়ুন

Advertisement