Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: অনুব্রতকে আবার তলব সিবিআইয়ের, এ বার ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় জিজ্ঞাসাবাদ!

বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত শুক্রবারই স্বেচ্ছায় হাজির হয়েছিলেন সিবিআইয়ের দফতরে। গরুপাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১০:১৭
Share: Save:

আবার অনুব্রত মণ্ডলকে তলব করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এ বার তাঁকে ডাকা হয়েছে ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় জিজ্ঞাসাবাদ করার জন্য। সিবিআই সূত্রে খবর, মঙ্গলবারই তাঁকে হাজিরা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

সম্প্রতি গরুপাচার মামলায় নিজাম প্যালেসে স্বেচ্ছায় তদন্তকারীদের সামনে হাজির হয়েছিলেন অনুব্রত। এর আগে একাধিক বার হাজিরা এড়িয়ে গেলেও শেষ পর্যন্ত নিজে চিঠি দিয়ে সিবিআইকে তদন্তে সহযোগিতা করার কথা জানিয়েছিলেন বীরভূমে তৃণমূলের জেলা সভাপতি।

প্রসঙ্গত, ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় এর আগেও অনুব্রতকে তলব করা হয়েছিল। কিন্তু তখন তিনি সিবিআইয়ের মুখোমুখি হননি। সিবিআই সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ১টায় সিজিও কমপ্লেক্সে তাঁকে তলব করে নোটিস পাঠানো হয়েছে।

অন্য দিকে, আগামী শুক্রবার, ২৭ মে গরু পাচার-কাণ্ডে অনুব্রতর নিজাম প্যালেসে হাজির হওয়ার কথা আগেই ঠিক হয়েছিল। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আঞ্চলিক দফতর সূত্রে জানানো হয়েছিল, ওই দিন অনুব্রতকে ডেকে পাঠানোর কারণ, তিনি গরু পাচার মামলা সংক্রান্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ প্রশ্নের সদুত্তর দিতে পারেননি।

উল্লেখ্য, নির্ধারিত দিনের দু’দিন আগেই নিজাম প্যালেসে সিবিআইয়ের আঞ্চলিক দফতরে হাজির হয়েছিলেন অনুব্রত। দীর্ঘ জেরার পর তিনি বোলপুরে নিজের বাড়িতে ফিরে যান। সেখানে অনুগামীরা তাঁকে অভ্যর্থনাও জানিয়েছিলেন। কিন্তু বাড়ি ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই আবার তাঁকে নোটিস পাঠাল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE