Advertisement
০২ মে ২০২৪
Protest

আশা ও অঙ্গনওয়াড়ি কর্মীদের প্রতিবাদ

এ দিনের কর্মসূচিতে ছিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, রত্না দত্ত, আশাকর্মীদের সংগঠনের নেত্রী মধুজা সেনরায়, সাবিনা ইয়াসমিন, অঙ্গনওয়াড়ি সংগঠনটির তরফে শীলা মণ্ডল-সহ অন্যরা।

আইসিডিএস ও আশা কর্মীদের প্রতিবাদ সভা। নিউ মার্কেট চত্বরে।

আইসিডিএস ও আশা কর্মীদের প্রতিবাদ সভা। নিউ মার্কেট চত্বরে। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ০৮:০২
Share: Save:

ন্যূনতম ২৬ হাজার টাকা বেতন-সহ নানা দাবিকে সামনে রেখে নিউ মার্কেটে জমায়েত ও বিক্ষোভ দেখাল সিটু অনুমোদিত পশ্চিমবঙ্গ রাজ্য আইসিএডিএস কর্মী সমিতি এবং পশ্চিমবঙ্গ আশা স্বাস্থ্যকর্মী ইউনিয়ন। সংগঠনের নেতৃত্ব জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও শ্রমমন্ত্রী মলয় ঘটকের সঙ্গে দেখা করার সময় চাওয়া হয়েছিল। শেষমেশ, এ দিন শ্রম কমিশনার আন্দোলনকারীদের ছ’জন প্রতিনিধির সঙ্গে দেখা করেন। সে সঙ্গে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যপাল সি ভি আনন্দ বোসের কাছে দাবিপত্র পাঠানোর কথা জানান সংগঠনের নেতৃত্ব। আশাকর্মীদের স্থায়ীকরণ, তাঁদের জন্য পিএফ ও ইএসআই চালু-সহ বিভিন্ন দাবি জানান তাঁরা। অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকাদের জন্য পেনশন চালুর দাবিও জানানো হয়েছে। এ দিনের কর্মসূচিতে ছিলেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, রত্না দত্ত, আশাকর্মীদের সংগঠনের নেত্রী মধুজা সেনরায়, সাবিনা ইয়াসমিন, অঙ্গনওয়াড়ি সংগঠনটির তরফে শীলা মণ্ডল-সহ অন্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Protest Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE