Advertisement
১১ মে ২০২৪
PSC

PSC: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ৩,০০০ মহিলা কর্মী নিয়োগ, শীঘ্রই লিখিত পরীক্ষার ফলাফল, জানাল পিএসসি

অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলিতে নিয়োগের জন্য লিখিত পরীক্ষা নেওয়া হয়েছিল ২০১৯ সালে। তবে সেই পরীক্ষার ফলাফল এখনও পর্যন্ত অপ্রকাশিত ছিল।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২২ ০০:৪৭
Share: Save:

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ৩,০০০ শূন্যপদে শীঘ্রই মহিলা কর্মী নিয়োগ করবে পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। ওই পদগুলির জন্য ২০১৯ সালেই লিখিত পরীক্ষা নেওয়া হয়েছিল। তার ফলাফল দ্রুত ঘোষণা করা হবে বলে একটি বিজ্ঞপ্তি জারি করেছে কমিশন। জুলাই মাসের শেষ দিকে মৌখিক পরীক্ষা বা ইন্টারভিউও নেওয়া হবে বলে ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলির জন্য মহিলা সুপারভাইজার পদে নিয়োগের লিখিত পরীক্ষা নেওয়া হয়েছিল ২০১৯ সালে। তবে সেই পরীক্ষার ফলাফল এখনও পর্যন্ত অপ্রকাশিত ছিল। সম্প্রতি একটি বিজ্ঞপ্তিতে কমিশন জানিয়েছে, ’১৯-এর ওই লিখিত পরীক্ষার ফলাফল দ্রুত প্রকাশিত হবে। পাশাপাশি, ইতিমধ্যেই অনলাইনে নথিভুক্ত করা প্রার্থীদের যাবতীয় তথ্য যাচাইয়ের কাজ শুরু হবে আগামী ১ জুলাই থেকে। তথ্য যাচাইয়ের পর ২৫ জুলাই থেকে এই পদের ইন্টারভিউ নেওয়া শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PSC ICDS Anganwadi Centre Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE