Advertisement
১৬ এপ্রিল ২০২৪
workshop

Workshop: জনসংযোগ আধিকারিকদের জন্য প্রশিক্ষণ শিবির, সৌজন্যে পিআরএসআই-র কলকাতা শাখা

১ অগস্ট পিআরএসআই-এর কলকাতা শাখার বার্ষিক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ২২:০৯
Share: Save:

জনসংযোগ আধিকারিকদের প্রশিক্ষণের জন্য একাধিক শিবির ও সেমিনারের আয়োজন করবে পাবলিক রিলেশন্স সোসাইটি অব ইন্ডিয়া (পিআরএসআই)-র কলকাতা শাখা। চলতি মাসের প্রথম দিনে ওই শাখার ৫১তম বার্ষিক আলোচনাসভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। প্রশিক্ষণ শিবির ছাড়াও সেমিনারের মাধ্যমে তাঁদের শিক্ষার সুযোগ করে দেওয়া হবে বলে জানিয়েছে ওই সংস্থা।

পিআরএসআই-এর কলকাতা শাখার তরফে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ১ অগস্ট সংস্থার বার্ষিক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। তাতে উপস্থিত ছিলেন সংস্থার সর্বভারতীয় সভাপতি অজিত পাঠক, প্রাক্তন সর্বভারতীয় সভাপতি সমীর গোস্বামী, জাতীয় সাধারণ সম্পাদক ওয়াই বাবজি, সর্বভারতীয় সহ-সভাপতি এম.এস মজুমদার এবং রিতম কমিউনিকেশন্স-এর সিইও রীতা ভিমানি প্রমুখ।

জনসংযোগ আধিকারিকদের প্রশিক্ষণ শিবিরগুলিতে কোন বিষয়গুলিতে জোর দেওয়া হবে, তা-ও জানানো হয়েছে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা কৃত্রিম বুদ্ধিমত্তা, ব্লক চেন ও অ্যানালিটিক্স-সহ জনসংযোগকে সঠিক ভাবে ব্যবহার করা এবং সে বিষয়ে খুঁটিনাটি জানানোই প্রশিক্ষণ শিবিরগুলির মুখ্য উদ্দেশ্য।

৫১তম বার্ষিক সভায় সংস্থার ২০২১-২৩ সালের এগ‌্জিকিউটিভ কমিটির সভাপতি, সচিব-সহ একাধিক পদে নির্বাচিত ব্যক্তিদের নামের তালিকাও প্রকাশ করা হয়। সংস্থার তরফে জানানো হয়েছে, সভাপতি ও সহ-সভাপতি হিসাবে কার্যভার সামলাবেন যথাক্রমে সৌমজিৎ মহাপাত্র এবং সুভাষ মহান্তি। সচিব ও যুগ্মসচিব পদে এসেছেন যথাক্রমে চিত্রলেখা বন্দ্যোপাধ্যায় এবং নির্মল চট্টোপাধ্যায়। কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছে ইয়াসমিন খাতুনকে। এ ছাড়া, সদস্য হিসাবে বিজয়শঙ্কর দ্বিবেদী, মোহন বোস, রীতা দাস, দিব্যজ্যোতি চৌধুরী, রাজীব গুপ্ত এবং শালিনী মুখোপাধ্যায়ের নাম ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

workshop seminar Public Relations Society of India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE