Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Road Accident

বিষ্ণুপুরে জাতীয় সড়কে লরির ধাক্কায় মৃত্যু দু’জনের! আহত এক, ট্র্যাফিক ব্যবস্থা নিয়ে অভিযোগ

পুলিশ সূত্রে খবর, মৃত দুই ব্যক্তির নাম সুজন পাত্র (৫০) এবং হাঁদু পাত্র (৪৮)। মৃত দু’জনেরই বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার আনন্দপুর এলাকায়।

accident

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া সেই গাড়ি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২৩ ১৩:৪৭
Share: Save:

বাঁকুড়ায় ৬০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনায় প্রাণ হারালেন দু’জন। গুরুতর আহত এক। ঘটনাটি শুক্রবার গভীর রাতের। স্থানীয় সূত্রে খবর, ৬০ নম্বর জাতীয় সড়কে বিষ্ণুপুরের কাছে চৌবেটা এলাকায় একটি লরি এবং টেম্পো ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। তার জেরেই এই প্রাণহানি।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার গভীর রাতে মুরগি বোঝাই করে বিষ্ণুপুর থেকে বাঁকাদহের দিকে যাচ্ছিল একটি টেম্পো। সেই সময় বেপরোয়া গতিতে উল্টো দিক থেকে ছুটে আসছিল একটি লরি। বিষ্ণুপুর থানার চৌবেটার কাছে লরিটি প্রবল বেগে টেম্পোটিকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় টেম্পোর এক সওয়ারির। পরে খবর পেয়ে বিষ্ণুপুর থানার পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে আরও দুই সওয়ারিকে উদ্ধার করে বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরও এক জনের। পুলিশ সূত্রে খবর, মৃত দুই ব্যক্তির নাম সুজন পাত্র (৫০) এবং হাঁদু পাত্র (৪৮)। মৃত দু’জনেরই বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার আনন্দপুর এলাকায়। ঘটনায় আহত নান্টু শীলকে চিকিৎসার জন্য অন্যত্র স্থানান্তরিত করা হয়েছে। লরিচালকের খোঁজ চলছে।

অন্য দিকে, ৬০ নম্বর জাতীয় সড়কের বিষ্ণুপুর থানা এলাকায় বারংবার দুর্ঘটনায় ট্র্যাফিক নিয়ন্ত্রণ ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলছেন এলাকাবাসী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Accidental Deaths bankura Bishnupur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE