Advertisement
০২ মে ২০২৪
Theft

শাশুড়ির বাড়িতে চুরিতে অভিযুক্ত জামাই

মিঠুর অভিযোগ, মদ্যপ অবস্থায় নিয়মিত তাঁকে ও তাঁর মেয়েকে অত্যাচার করতেন জামাই। নানা অছিলায় তাদের মারধরও করতেন।

সিউড়ির দক্ষিণ তিলপাড়া এলাকায় একটি বাড়িতে গুরুত্বপূর্ণ নথি চুরির অভিযোগ বাড়ির জামাইয়ের বিরুদ্ধে

সিউড়ির দক্ষিণ তিলপাড়া এলাকায় একটি বাড়িতে গুরুত্বপূর্ণ নথি চুরির অভিযোগ বাড়ির জামাইয়ের বিরুদ্ধে

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ০৫:০৪
Share: Save:

বন্ধ বাড়িতে দরজা ভেঙে চুরির ঘটনা ঘটল সিউড়ি সংলগ্ন দক্ষিণ তিলপাড়া এলাকায়।বুধবারের ওই ঘটনায় পরিবারের অভিযোগের তির জামাইয়ের দিকে। এর আগেও ওই বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল সেই যুবকের বিরুদ্ধে।

অভিযুক্তের শাশুড়ি তথা বাড়ির মালিক মিঠু বাদ্যকরের দাবি, বাড়ির আলমারিতে থাকা একাধিক গুরুত্বপূর্ণ নথি, দলিল ও টাকা চুরি হয়েছে। সিউড়ি থানার পুলিশকেও বিষয়টি জানান হয়। ইতিমধ্যেই বাড়িতে আগুন লাগানোর ঘটনায় এবং গার্হস্থ্য হিংসার অভিযোগ বাবুর বিরুদ্ধে রয়েছে। বেশ কয়েক মাস জেল খেটে বর্তমানে জামিনে মুক্ত আছেন তিনি। এ দিন আলাদা করে লিখিত অভিযোগ করা হয়নি বলেই পুলিশ সূত্রে জানা যাচ্ছে। তবে, অভিযুক্তের খোঁজ চালাচ্ছে পুলিশ।

মিঠুর অভিযোগ, মদ্যপ অবস্থায় নিয়মিত তাঁকে ও তাঁর মেয়েকে অত্যাচার করতেন জামাই। নানা অছিলায় তাদের মারধরও করতেন। স্বামীর বিরুদ্ধে ৪৯৮ ধারায় মামলা দায়ের করেন মিঠুর মেয়ে। অভিযোগ, সেই আক্রোশে মাস ছয়েক আগে মিঠুর দক্ষিণ তিলপাড়ার বাড়িতে এবং বাড়িতে থাকা একটি মোটরবাইকে আগুন লাগিয়ে দেন জামাই। ওই ঘটনায় বেশ কয়েক মাস জেল খেটে এখন তিনি জামিনে মুক্ত।

বর্তমানে সিউড়ি শহরের রক্ষাকালীতলার অন্য একটি বাড়িতে মেয়ে ও দুই নাতনিকে নিয়ে থাকছেন মিঠু। তাঁর দাবি, এ দিন সকালে তিনি জানতে পারেন, তাঁর দক্ষিণ তিলপাড়ার বাড়ির দরজা ভাঙা, বাড়ির সমস্ত জিনিস লন্ডভন্ড। তিনি এসে দেখেন, আলমারি থেকে একাধিক গুরুত্বপূর্ণ নথি ও টাকা চুরি করা হয়েছে। মিঠু বলেন, “আমার মেয়ে জামাইয়ের বিরুদ্ধে বিবাহ-বিচ্ছেদের মামলা করেছে। সেই কারণে নথি খুঁজতে ও এমন কাজ করেছে বলে আমার ধারণা।’’ পুলিশ জানিয়েছে, তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Burglary Suri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE