Advertisement
০৫ মে ২০২৪
Tractor Accident at Ranibadh

ট্রাক্টর উল্টে মৃত ১, আহত ৩ 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যা নাগাদ পুনশ্যা গ্রাম থেকে রানিবাঁধের দিকে যাওয়ার রাস্তা ধরে হাঁটছিলেন তাঁরা।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিবাঁধ শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২৩ ০৭:৩০
Share: Save:

চার পথচারীকে ধাক্কা মেরে উল্টে গেল ইট বোঝাই একটি ট্রাক্টর। সেই ইটে চাপা পড়লেন পথচারীরা। তাতে মৃত্যু হল এখ জনের। আহত হলেন তিন জন। বুধবার সন্ধ্যায় দুর্ঘটনাটি ঘটেছে রানিবাঁধ ব্লকের পুনাশ্যা গ্রামের কাছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আসগর আলি (৫০)। তাঁর বাড়ি খাতড়ার জলডোবরায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যা নাগাদ পুনশ্যা গ্রাম থেকে রানিবাঁধের দিকে যাওয়ার রাস্তা ধরে হাঁটছিলেন তাঁরা। পুনশ্যা গ্রামের কাছে একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে ওই চার ব্যক্তিকে ধাক্কা মেরে উল্টে যায়। ইটের তলায় চাপা পড়েন ওই চার জন। স্থানীয়েরা তড়িঘড়ি তাঁদের উদ্ধার করে রানিবাঁধ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে আসগরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন‌। এক জনের আঘাত গুরুতর থাকায় তাঁকে প্রাথমিক চিকিৎসার পরে বাঁকুড়া মেডিক্যালে স্থানান্তরিত করা হয়। বাকি দু’জনের আঘাত কম থাকায় রানিবাঁধে তাঁদের প্রাথমিক চিকিৎসা করা হয়। পুলিশ জানায় দেহটি বৃহস্পতিবার ময়না-তদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যালে পাঠানো হয়। ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছে। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ranibandh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE