Advertisement
০৩ মে ২০২৪
Sainthia Murder Case

বৃদ্ধাকে খুনের অভিযোগ সাঁইথিয়ায়, বাড়ি থেকে উদ্ধার দেহ, ঘটনার তদন্তে পুলিশ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধা বাড়িতে একাই থাকতেন। তবে শনিবার রাতে বাড়ি সংলগ্ন এক প্রতিবেশীর বাড়িতে ছিলেন তিনি। সেই বাড়িতেও তিনি একাই ছিলেন বলে জানা গিয়েছে।

An old aged woman allegedly raped and killed in Sainthia in Birbhum, Police started probe

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাঁইথিয়া শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১০:৫৯
Share: Save:

এক বৃদ্ধাকে খুনের অভিযোগ উঠল বীরভূমের সাঁইথিয়ায়। রবিবার বাড়ির ভিতর থেকে বিবস্ত্র অবস্থায় ৬২ বছরের ওই বৃদ্ধার দেহ উদ্ধার করে পুলিশ। মৃতার মুখে গামছা বাঁধা ছিল বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গ্রামবাসীদের একাংশের বক্তব্য, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই বৃদ্ধাকে। পুলিশের তরফে অবশ্য জানানো হয়েছে, প্রাথমিক তদন্তে এটিকে ধর্ষণের ঘটনা বলে মনে হচ্ছে না। ঘটনার তদন্ত শুরু করেছে বীরভূম জেলা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃদ্ধা বাড়িতে একাই থাকতেন। তবে শনিবার রাতে বাড়ি সংলগ্ন এক প্রতিবেশীর বাড়িতে ছিলেন তিনি। সেই বাড়িতেও তিনি একাই ছিলেন বলে জানা গিয়েছে। সেখানেই প্রথমে বিবস্ত্র অবস্থায় দেহটি পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। গ্রামবাসীদের কাছ থেকে খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পুলিশ। গ্রামবাসীদের একাংশের বক্তব্য, বৃদ্ধার একা থাকার সুযোগ নিয়েই কেউ বা কারা তাঁকে ধর্ষণ করে খুন করেছে। ময়নাতদন্তের জন্য বৃদ্ধার দেহ নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

বীরভূমের পুলিশ সুপার রাজনারায়ণ মুখোপাধ্যায় বলেন, “আমাদের প্রাথমিক তদন্তে মনে হচ্ছে না, এটি কোনও ধর্ষণের ঘটনা। তবে আমরা তদন্ত শুরু করেছি। দেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে।” ময়নাতদন্তের সেই রিপোর্ট হাতে এলে প্রকৃত কারণ জানা যেতে পারে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sainthia Murder Birbhum Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE