Advertisement
০৮ মে ২০২৪
Bhuban Badyakar

Bhuban Badyakar: ‘কাঁচা বাদাম’-এর পর ‘আমার নতুন গাড়ি’, ভুবন বাদ্যকরের নয়া গান শুনুন আনন্দবাজার অনলাইনে

সেই আবহই উঠে এসেছে তাঁর নতুন গানে। কী ভাবে গাড়ি দুর্ঘটনা ঘটল, গানে আছে সে কথাও। ঈশ্বর তাঁকে বাঁচিয়ে দিয়েছেন— গানের পঙ্‌ক্তিতে সে কথাও আছে।

বোলপুরের এক রিসর্টে এই নয়া গান প্রকাশ্যে আনেন তিনি।

বোলপুরের এক রিসর্টে এই নয়া গান প্রকাশ্যে আনেন তিনি। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ১৪:৩৭
Share: Save:

‘কাঁচা বাদাম’-এর পর এ বার ‘আমার নতুন গাড়ি’। নতুন গান বাঁধলেন ভুবন বাদ্যকর। দিনকয়েক চার চাকার গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। সেই আবহই উঠে এসেছে তাঁর নতুন গানে। কী ভাবে গাড়ি দুর্ঘটনা ঘটল, গানে আছে সে কথাও। ঈশ্বর তাঁকে বাঁচিয়ে দিয়েছেন— গানের পঙ্‌ক্তিতে সে কথাও আছে। পাশাপাশি, ‘আমি সেলিব্রিটি’ মন্তব্যের জন্য শুক্রবার প্রকাশ্যে ক্ষমাও চেয়েছেন তিনি।

শুক্রবার তাঁর গানের কপি রাইটের জন্য বোলপুরের একটি রিসর্টে এসেছিলেন ভুবন। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ক্ষমা চান তিনি। কয়েক দিন আগে ভুবন বলেছিলেন, ‘‘আমি সেলিব্রিটি। আর বাদাম বিক্রি করব না।’’ তাঁর এই মন্তব্যকে ঘিরে নেটমাধ্যমে বিতর্ক তৈরি হয়। ভুবনের ‘অহঙ্কার’ই তাঁর ‘পতনের কারণ’ হবে বলে অনেকে মন্তব্য করেন নেটমাধ্যমে। কেউ কেউ তাঁকে রানু মণ্ডলের সঙ্গেও তুলনা করেন। এ বার নিজের সেই মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে ভুবন বলেন, ‘‘আমি সেলিব্রিটি মানেই বুঝি না। মানুষ আমাকে এই জায়গায় এনেছে। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। যদি মানুষ চায়, তা হলে আমি নিশ্চয়ই আবার বাদাম বিক্রি করব।’’

কয়েক দিন আগে গাড়ি দুর্ঘটনায় আহত হন ‘কাঁচা বাদাম’খ্যাত ভুবন। সদ্য কেনা একটি চার চাকার গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়েন ভুবন। তিনি জানিয়েছিলেন, টাকা হাতে পেয়ে ছেলের জন্যে ‘সেকেন্ড হ্যান্ড’ গাড়িটি কিনেছিলেন। সেটাই চালাতে গিয়ে দেওয়ালে ধাক্কা মারেন। তবে এখন তিনি সুস্থ আছেন বলে জানান ভুবন। তাঁর গানের কপি রাইটের জন্যে একটি বেসরকারি স্টুডিয়োর তরফে তাঁর হাতে শুক্রবার দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE