Advertisement
০৩ মে ২০২৪
TMC

মনোনয়ন জমা দিয়েই তৃণমূলে যোগ দিলেন সিউড়ি পুরসভার বিজেপি প্রার্থী

বুধবার মনোনয়ন জমা দিয়েছিলেন বীরভূমের সিউড়ি পুরসভার অন্তর্গত ১৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী অপর্ণা দাস।

তৃণমূলে যোগদান

তৃণমূলে যোগদান নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ২৩:১৯
Share: Save:

মনোনয়ন জমা দেওয়ার পরেই তৃণমূলে যোগ দিলেন সিউড়ি পুরসভার এক বিজেপি প্রার্থী। সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী হাত ধরেই বৃহস্পতিবার তৃণমূলে যোগ দান করেন তিনি। এই ঘটনার পরই আবার তৃণমূলের বিরুদ্ধে বিরোধী দলের প্রার্থীদের শাসানি, ধমকানি নিয়ে ভোটে লড়তে বাধা দেওয়ার অভিযোগ তুলেছে বিজেপি।

বুধবার মনোনয়ন জমা দিয়েছিলেন বীরভূমের সিউড়ি পুরসভার অন্তর্গত ১৬ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী অপর্ণা দাস। এর পর বৃহস্পতিবার রাতে তিনি তৃণমূলে যোগ দিলেন। স্থানীয় বিধায়কের হাত ধরে জোড়াফুল শিবিরে যোগ দিয়ে তিনি বলেন, টাকা ও বাড়ি করে দেওয়ার প্রলোভন দেখিয়েই তাঁকে প্রার্থী করা হয়েছিল। ভুল বুঝতে পেরেই এ বার তৃণমূলে যোগ দিলেন তিনি।

এ নিয়ে বীরভূমে বিজেপি-র সাংগঠনিক জেলার সভাপতি ধ্রুব সাহা বলেন, ‘‘শুধু অপর্ণা দাস নন, আমরা আরও ছ’জন বিজেপি প্রার্থীর সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে পারছি না। শোনা যাবে, তাঁরাও হয়তো তৃণমূলে যোগদান করেছেন। আসলে পুলিশ প্রশাসনকে কাজে লাগিয়ে ভয় দেখিয়ে তৃণমূল এই কাজ করাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP West Bengal Municipal Election 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE