×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ মার্চ ২০২১ ই-পেপার

নৌকাবিহারকে কেন্দ্র করে বিজেপি নেতাকে মারধরে অভিযুক্ত তৃণমূল

নিজস্ব সংবাদাদাতা
পুরুলিয়া ০২ জানুয়ারি ২০২১ ১৭:৩৩
আহত বিজেপি নেতা।

আহত বিজেপি নেতা।

পিকনিক স্পটে নৌকাবিহারকে কেন্দ্র করে মারধর। শুক্রবার সন্ধ্যার এই ঘটনায় উত্তেজনা তৈরি হয়েছে পুরুলিয়া জেলার কাশীপুরে। অভিযোগ, বিজেপির কাশীপুর বিধানসভার কনভেনার তথা হাইকোর্টের আইনজীবী শুভদীপ প্রামাণিককে মারধর করেছেন কাশীপুরের তৃণমূল বিধায়ক স্বপন বেলথরিয়া। বিধায়কের পাল্টা অভিযোগ, ওই ব্যক্তিই এক পর্যটন কর্মীকে মারধর করেছেন।

শুক্রবার বছরের প্রথম দিনে কাশীপুর রঞ্জনডি জলাধারে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন কোলকাতা হাইকোর্টের আইনজীবি ও পুরুলিয়া বিজেপির লিগাল সেলের নেতা শুভদীপ প্রামাণিক। অভিযোগ, সেই পিকনিক চলাকালীন স্থানীয় বিধায়ক স্বপন বেলথরিয়া ও তাঁর দু’জন ভাইপো-সহ কয়েকজন শুভদীপকে মারধর করেন। এই ঘটনায় কাশীপুর থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশ অভিযোগ নেয়নি বলে জানিয়েছেন ওই আইনজীবী। পরে মেল মারফত ঘটনার বিবরণ দিয়ে অভিযোগের আকারে পাঠানো হয়। এই ঘটনায় শুভদীপ জখম হলেও স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি হতে পারেননি। কারণ, বিধায়কের লোকজন নাকি সেই জায়গাতেও ছিল। অবস্থার অবনতি হলে শুক্রবার রাতে পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি হন শুভদীপ।

যদিও বিধায়ক স্বপন বেলথরিয়ার পাল্টা অভিযোগ, শুভদীপ প্রামাণিক পিকনিক স্পটে গিয়ে রিসর্টের কর্মীদের মারধর করেছেন এবং টাকা পয়সা লুট করেছেন। এই ঘটনায় রিসর্টের এক কর্মী হাসপাতালে চিকিৎসাধীনও রয়েছেন।

Advertisement
Advertisement