Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Rampurhat Violence

Rampurhat Clash: বগটুই-কাণ্ডের প্রতিবাদে এসডিও অফিসের সামনে বিক্ষোভে শুভেন্দুরা

দুই দিন ধরে এসডিও অফিসের সামনে অবস্থান বিক্ষোভ করার কর্মসূচি নিয়েছে রাজ্য বিজেপি। শনিবার বেলা ১১টা থেকেই তা শুরু হয়ে গিয়েছে।

এসডিও অফিসের সামনে অবস্থান বিক্ষোভে শুভেন্দুরা

এসডিও অফিসের সামনে অবস্থান বিক্ষোভে শুভেন্দুরা

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৭:১৫
Share: Save:

বগটুই-কাণ্ডের প্রতিবাদে রামপুরহাটের মহকুমা শাসকের দফতরের সামনে অবস্থান বিক্ষোভে বিজেপি। দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মিছিল করে এসে দুপুর সাড়ে ৩টে নাগাদ ওই অবস্থান বিক্ষোভে যোগ দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Advertisement

দুই দিন ধরে এসডিও অফিসের সামনে অবস্থান বিক্ষোভ করার কর্মসূচি নিয়েছে রাজ্য বিজেপি। শনিবার বেলা ১১টা থেকেই তা শুরু হয়ে গিয়েছে। চলবে রবিবার পর্যন্ত। তাতে যোগ দিতে আবার রামপুরহাট এলেন শুভেন্দু। সঙ্গে নিয়ে এলেন বীরভূম ও মুর্শিদাবাদ জেলার বিজেপি কর্মী-সমর্থকদের।

বিজেপি-র দাবি, রামপুরহাট হত্যাকাণ্ডের ঘটনায় যে সব ‘মাথা’রা জড়িত, তাঁদের প্রত্যেককে ধরতে হবে। পাশাপাশিই, কেউ যাতে সিবিআই তদন্তকে প্রভাবিত করতে না পারে, তার দাবি জানানো হয় গেরুয়া শিবিরের পক্ষ থেকে। প্রসঙ্গত, বিজেপি-র অবস্থান বিক্ষোভের কর্মসূচি চলাকালীন বগটুই গ্রামে নমুনা সংগ্রহের কাজ চালাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকেরা।

বিজেপি-র অবস্থান বিক্ষোভ কর্মসূচিকে কটাক্ষ করে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, ‘‘কোথাও না কোথাও বিজেপি-সিবিআই এক সূত্রে বাঁধা। বিজেপি তদন্ত পরিচালিত করলে প্রতিবাদ হবে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.