Advertisement
০৩ মে ২০২৪
Lynching

মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে সিউড়িতে ‘গণপিটুনি’ বিজেপি কর্মীকে, উদ্ধার করল পুলিশ

অভিযোগ, ওই মহিলাকে কুপ্রস্তাব দেন বিবেক। ঘটনা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়েরা। বেধড়ক মারধর করা হয়। বন্ধ করে দেওয়া হয় মুদি দোকান। ভাঙচুর করা হয় বিবেকের গাড়িতেও।

সিউড়িতে বিজেপি কর্মীকে গণপিটুনির অভিযোগ।

সিউড়িতে বিজেপি কর্মীকে গণপিটুনির অভিযোগ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৫:১৫
Share: Save:

মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বেধড়ক মার বিজেপি কর্মীকে। ভাঙচুর করা হয় তাঁর গাড়ি ও দোকান। পরে পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যায় তাঁকে। ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়ির কড়িধ্যা কালীপুরে।

কালীপুরের বাসিন্দা বিবেক দাস বিজেপি করেন। পাশাপাশি, একটি মুদির দোকানও চালান তিনি। রবিবার সকালে তাঁর দোকানে আসেন এলাকারই এক গৃহবধূ। অভিযোগ, ওই মহিলাকে কুপ্রস্তাব দেন বিবেক। এই ঘটনা জানাজানি হতেই বিবেকের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়েরা। বেধড়ক মারধর করা হয় বিবেককে। বন্ধ করে দেওয়া হয় বিবেকের মুদি দোকান। ভাঙচুর করা হয় বিবেকের গাড়িতেও। গোলমালের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। রক্তাক্ত অবস্থায় বিবেককে উদ্ধার করে সিউড়ি থানার পুলিশ। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়।

যদিও অভিযুক্তের মায়ের দাবি, বিজেপি কর্মী বিবেকের কাছ থেকে ৭০ হাজার টাকা ধার নিয়েছিলেন এলাকার বাসিন্দা পচা। রবিবার তাঁর স্ত্রী দোকানে জিনিস কিনতে গেলে টাকা ফেরত চেয়েছিলেন ওই বিজেপি কর্মী। সেই আক্রোশ থেকেই বিবেককে মারধর করা হয়। এই ঘটনা ঘিরে কড়িধ্যায় উত্তেজনা ছড়িয়েছে। তবে, প্রাথমিক ভাবে অনুমান, গোলমালের পিছনে রাজনৈতিক কোনও কারণ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE