Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Python

Python: মৃতের হাতে জড়ানো বিশালাকার পাইথন! তিলপাড়া বাঁধে দেহ উদ্ধারে ঘনাচ্ছে রহস্য

রবিবার সকালে মহম্মদবাজার ব্লকের খয়রাকুড়ি গ্রামে জলাধারের জলে ওই দেহটি ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার জেরে এলাকায় ভিড় জমে যায়।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২১ ১৩:০৭
Share: Save:

বাঁধের জলে ভাসছে মৃতদেহ। তার হাতে জড়ানো বিশালাকার পাইথন। রবিবার সকালে এমন কাণ্ডে চাঞ্চল্য ছড়াল বীরভূমের সিউড়িতে। সিউড়ির তিলপাড়া জলাধারে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার হয়। সেই সঙ্গে ছিল একটি পাইথনের দেহও। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

রবিবার সকালে মহম্মদবাজার ব্লকের খয়রাকুড়ি গ্রামে জলাধারের জলে ওই দেহটি ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার জেরে এলাকায় ভিড় জমে যায়। ইনসান মোল্লা নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘দেহটির হাতে একটি বিশালাকার সাপ জড়ানো ছিল। ওই ব্যক্তির কবে মৃত্যু হয়েছে তা বোঝা যাচ্ছে না। কার দেহ তাও চিনতে পারিনি। সাপটিও মারা গিয়েছে। দেখে মনে হচ্ছে সাপটিই ওকে মেরে ফেলেছে।’’ খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় সিউড়ি সদর হাসপাতালে।

দেহটি কার তা জানতে তদম্ত শুরু করেছে পুলিশ। ওই ব্যক্তির কয়েক দিন আগে মৃত্যু হয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। কারণ দেহে পচন ধরেছে। তদন্তকারীদের অনুমান, ফুট আষ্টেক লম্বা ওই পাইথনটি জড়িয়ে ওই ব্যক্তি কোনও ভাবে জলে পড়ে গিয়েছিলেন। তার জেরেই তাঁর মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Python snake Death Barrage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE