Advertisement
০৮ মে ২০২৪
Tapan Kandu Murder

Tapan Kandu Murder: সিসিটিভি ফুটেজে কার ছবি, চর্চা শহরে

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা-কালো রঙের মোটরবাইকে হেলমেট পরে বসে রয়েছেন চালক। পিছনে এক জন বসে আছেন।

ঘটনাস্থলে সিবিআই আধিকারিকেরা।

ঘটনাস্থলে সিবিআই আধিকারিকেরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ০৭:২২
Share: Save:

তপন কান্দু খুনের মামলায় সিবিআইয়ের হাতে প্রথম কেউ গ্রেফতার হওয়ার দিনই, একটি সিসিটিভি ফুটেজের ভিডিয়ো (সত্যতা যাচাই করেনি আনন্দবাজার) ছড়িয়ে পড়ল সামাজিক মাধ্যমে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি মোটরবাইকে দু’জন যাচ্ছেন। যিনি পিছনের আসনে বসে রয়েছেন, তাঁর সঙ্গে তপন খুনে ধৃত, বর্তমানে সিবিআইয়ের হেফাজতে থাকা কলেবর সিংহের মিল রয়েছে বলে দাবি। ফুটেজে লেখা সময়

অনুযায়ী, সেটি ১৩ মার্চ সকাল ৯.৫২ মিনিটের ভিডিয়ো। সে দিন বিকেলেই খুন হন তপন।খুনের ঘটনার পরে, জেলা পুলিশের বিশেষ তদন্তকারী দল (সিট) তদন্ত শুরু করে। কয়েক জন প্রতক্ষ্যদর্শীর সঙ্গে কথা বলে এলাকার বেশ কিছু জায়গা থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তারা। ‘সিট’ সূত্রের খবর, একটি ফুটেজ থেকেই ঝাড়খণ্ডের বোকারোর জরিডির গাইছাঁদ গ্রামের কলেবর সিংহকে চিহ্নিত করা হয়। তার পরেই তাকে গ্রেফতার করে ‘সিট’।

‘সিট’ সূত্রের দাবি, ঘটনার দিন কলেবর ঝালদার পুস্তি গ্রামে তার দিদির বাড়িতে গিয়েছিল বলে তদন্তে জানা যায়। সোমবার কলেবরকে নিয়ে পুস্তি গ্রামে যায় সিবিআইয়ের দল। কথা বলে কলেবরের জামাইবাবুর সঙ্গে। পরে, তিনি দাবি করেন, কলেবর এক জন সঙ্গীকে নিয়ে এক দিন সকালে তাঁদের বাড়িতে আসেন। দুপুরে খাওয়াদাওয়ার পরে, তারা বেরিয়ে যায়। যদিও কলেবরের সঙ্গে থাকা ব্যক্তির পরিচয় তিনি জানাতে পারেননি।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা-কালো রঙের মোটরবাইকে হেলমেট পরে বসে রয়েছেন চালক। পিছনে এক জন বসে আছেন। সিবিআই সূত্রের দাবি, এই ফুটেজ (আনন্দবাজার সত্যতা যাচাই করেনি) তাদের কাছেও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapan Kandu Murder CBI Jhalda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE