Advertisement
১১ মে ২০২৪
Blast

বোমা ফেটে তিন শিশু জখম বীরভূমে, খেলার সময় প্যাকেট খুলতেই বিস্ফোরণ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে খেলা করছিল ওই তিন শিশু। সেই সময় একটি প্যাকেট কুড়িয়ে পায় তারা। প্যাকেটটি হাতে তুলতেই বোমা ফেটে যায় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

Children allegedly injured due to bomb blast at Mallarpur of Birbhum

মল্লারপুরে বোমা ফেটে জখম তিন শিশু। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মল্লারপুর শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৮
Share: Save:

খেলতে গিয়ে আবার বোমা ফেটে জখম হল শিশু। বুধবার ওই ঘটনা ঘটেছে বীরভূমের মল্লারপুরের খরাশিনপুরে। খেলতে গিয়ে বোমা ফেটে জখম হয়েছে ৪ শিশু। আহতদের নাম আরমান শেখ, ইন্নাল শেখ, রেহান শেখ ও সুহান শেখ। চার জনকেই রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে মল্লারপুর থানার পুলিশ। ঘটনাস্থল ঘিরে রেখেছে তারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে খেলা করছিল শিশুরা। সেই সময় একটি প্যাকেট কুড়িয়ে পায় তারা। সেই প্যাকেটটি হাতে তুলতেই বোমা ফেটে যায় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। আহত শিশুদের ভর্তি করানো হয়েছে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। আহতদের মধ্যে এক জনের দুই পায়ে এবং বাঁ হাতে চোট লেগেছে। বাকি ২ জনের চোট লেগেছে হাতে এবং মুখে।

বোমা বিস্ফোরণের ঘটনায় পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘আমরা গোটা বিষয়টি তদন্ত করছি। একটি প্লাস্টিক ফ্যাক্টরির পিছনে ঘটনাটি ঘটেছে। আমরা রাতে তল্লাশি চালাব না। এলাকা ঘিরে রেখেছি। সকালে এলাকায় তল্লাশি চালানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast injured bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE