Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Snatching

Snatching: টাকা তোলার পরেই ছিনতাই ব্যাঙ্কের সামনে

পুলিশ ব্যাঙ্কের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করলেও রাত পর্যন্ত ঘটনার কোনও হদিশ করতে পারেনি।

অসহায়: আক্রান্ত দম্পত্তি। শনিবার।

অসহায়: আক্রান্ত দম্পত্তি। শনিবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০১ অগস্ট ২০২১ ০৬:৪৪
Share: Save:

ব্যাঙ্ক থেকে টাকা তুলে রাস্তায় এসে দাঁড়াতেই ছিনতাই হয়ে গেল লক্ষাধিক টাকা ভর্তি ব্যাগ। শনিবার দুপুরে শান্তিনিকেতন থানায় এই অভিযোগ জানিয়েছেন লাভপুরের এক দম্পতি। পুলিশ ব্যাঙ্কের সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করলেও রাত পর্যন্ত ঘটনার কোনও হদিশ করতে পারেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের শান্তিনিকেতন শাখার সামনের রাস্তায় এ দিন দুপুরে দাঁড়িয়েছিলেন লাভপুরের বাসিন্দা মিসির রায় ও তাঁর স্ত্রী মীরাদেবী। তাঁরা সবে ব্যাঙ্ক থেকে বেরিয়েছিলেন তখন। মীরাদেবীর হাতে টাকার ব্যাগটি ছিল। দুই দুষ্কৃতী একটি কালো মোটরবাইকে চেপে তাঁদের সামনে আসে ও এক ঝটকায় ভদ্রমহিলার হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরবাইকে গতি বাড়িয়ে পালিয়ে যায়। দম্পতির চিৎকারে লোক জড়ো হয়ে যায়। পুলিশের কাছে অভিযোগ জানান মীরাদেবী। তিনি বলেন, ‘‘আমার তিন বছর বয়সের নাতি অসুস্থ। ওর চিকিৎসা এবং কিছু ঋণ পরিশোধ করার জন্য আড়াই লক্ষ টাকা তুলেছিলাম। ভাবতেও পারিনি এভাবে ছিনতাই হয়ে যাবে।’’ মিসিরবাবু বলেন, ‘‘নিমেষের মধ্যে ঘটে গেল সবটা। নিঃস্ব হয়ে গেলাম। কী করে ওরা জানল এতগুলো টাকা তুলেছি তখনই!’’

এরপরেই তদন্তকারীরা ব্যাঙ্কে যান ও সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন। বোলপুরের এসডিপিও অভিষেক রায় বলেন, ‘‘ছিনতাইয়ের ঘটনায় ইতিমধ্যে সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হয়েছে। প্রাথমিকভাবে যেটুকু অনুমান করা যাচ্ছে দুষ্কৃতীরা স্থানীয় নয়। তাই তাদের খুঁজতে তল্লাশি শুরু করা হয়েছে। বিভিন্ন জায়গায় নাকা চেকিং চলছে।’’

প্রসঙ্গত, সপ্তাহ খানেক আগে বোলপুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে চুরির চেষ্টার অভিযোগ ওঠে দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। যদিও ২৪ ঘণ্টার মধ্যে ওই ঘটনার কিনারা করে পুলিশ। কিন্তু শনিবার শান্তিনিকেতনের জনবহুল এলাকা থেকে ছিনতাইয়ের ঘটনা উদ্বেগ বাড়িয়েছে শহরবাসীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snatching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE