Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dead body recovered

ছ’দিন পর পাথর-খাদান থেকে উদ্ধার নিখোঁজ তৃণমূল নেতার ভাইপোর দেহ, গ্রেফতার এক

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকে গ্রেফতার করা হয়। ধৃতের নাম তারক টুডু। পেশায় তিনি পাথর ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে সালাউদ্দিনকে অপরহণের অভিযোগ রয়েছে।

dead body

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৪ ০২:৪০
Share: Save:

প্রায় ১২ ঘণ্টার চেষ্টার পর উদ্ধার হল সাঁইথিয়ার তৃণমূলের ব্লক সভাপতির ভাইপো সালাউদ্দিন খানের দেহ। বৃহস্পতিবার সন্ধ্যায় মহম্মদবাজার থানা এলাকার শালডাঙার পাথরচাল খাদান থেকে ওই দেহ উদ্ধার হয়। গত শুক্রবার থেকে তিনি ‘নিখোঁজ’ ছিলেন। পুলিশ সূত্রে খবর, রাতেই তাঁর দেহ সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এখনও পর্যন্ত এক জনকে গ্রেফতার করা হয়। ধৃতের নাম তারক টুডু। পেশায় তিনি পাথর ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে সালাউদ্দিনকে অপরহণের অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার তারককে সিউড়ি আদালতে হাজির করানো হলে তাঁকে ১০ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। তাঁকে জিজ্ঞেসাবাদ করেই ঘটনার কিনারা করেছে পুলিশ।

গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন সাঁইথিয়ার তৃণমূলের ব্লক সভাপতি সাবের আলি খানের ভাইপো এবং আইএনটিটিইউসির জেলা কমিটির সদস্য সালাউদ্দিন। তাঁর বাড়ি সাঁইথিয়ার ফুলুরের বহরাপুরে। কিন্তু তিনি পরিবার নিয়ে সিউড়ির লালকুঠি পাড়াতে ভাড়া থাকতেন। মহম্মদবাজারে পাথর কেনাবেচা, জমি বিক্রি থেকে ক্রাশারের ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। তাঁর পরিবারের অভিযোগ, গত সপ্তাহের শুক্রবার দুপুরে একটি ফোন আসার পরেই স্কুটি নিয়ে সালাউদ্দিন মহম্মদবাজারের দিকে চলে যান। এর পর থেকেই তাঁর কোনও হদিস মেলেনি। পরিবারের সদস্যরা তাঁর সঙ্গে ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তাঁকে পাওয়া যায়নি। শেষমেশ উপায় না পেয়ে সিউড়ি থানার দ্বারস্থ হন তাঁর পরিবার। পুলিশের প্রাথমিক অনুমান ব্যবসায়িক শত্রুতার জেরেই সালাউদ্দিনকে খুন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered TMC Suri Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE