Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

মে-র পর তৃণমূল আর থাকবে না, ঝালদার সভা থেকে হুঙ্কার দিলীপের

নিজস্ব সংবাদদাতা
ঝালদা ০৬ জানুয়ারি ২০২১ ২২:৪৪
ঝালদার সভায় দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র।

ঝালদার সভায় দিলীপ ঘোষ। নিজস্ব চিত্র।

দিদির পুলিশ তেতুল তলায় বসে চা খাবে, আর দিল্লির পুলিশ ভোট করবে। বুধবার ঝালদার হাটতলার প্রতিবাদ সভা থেকে তৃণমূলের বিরুদ্ধে এ ভাবেই সুর চড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বুধবার বিকেলে ঝালদার মেরি আপকার মাঠ থেকে মিছিল করার পর হাটতলাতে সভা করেন দিলীপ।

২০১৯-এর ৬ জানুয়ারি ঝালদাতে সংশোধিত নাগরিকত্ব আইন(সিএএ)-এর সমর্থনে বিজেপির অভিনন্দন যাত্রায় বিজেপি-র নেতা-কর্মীদের মারধর ও মিথ্যা মামলা আটক করার অভিযোগ ওঠে। তারই প্রতিবাদে বুধবারে এক কর্মসূচির আয়োজন করেছিলেন জেলা বিজেপি নেতৃত্ব। সেই মঞ্চ থেকেই কয়লা, গরু পাচার-সহ একাধিক বিষয় নিয়ে তৃণমূলকে আক্রমণ করেন দিলীপ। তৃণমূলকে অপারধীদের পার্টি বলেও কটাক্ষ করেন তিনি।

দিলীপ বলেন, “অপরাধীদের পার্টিতে কোনও ভদ্রলোক থাকতে চাইছেন না। খারাপ লোকেরা পড়ে আছেন।” এর পরই তাঁর হুঁশিয়ারি, “দিদির সার্কাস পার্টি উঠে যাবে। মে মাসের পর টিএমসি থাকবে না। করোনাভাইরাসের সঙ্গে তৃণমূল ভাইরাসকেও শেষ করব। আগামী মে মাসে পর যেন জোড়া ফুল না দেখা যায়।”

Advertisement

এই সভায় উপস্থিত ছিলেন পুরুলিয়া লোকসভার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, পুরুলিয়া বিধানসভার বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়,জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীর-সহ অন্যান্যরা। সভা শেষে সাংবাদিকদের প্রশ্নে দিলীপ বলেন, “কেন্দ্র সরকারের সুফলে সংখ্যালঘুরা আমাদের সঙ্গে আসছেন।”

আরও পড়ুন

Advertisement