Advertisement
০৩ মে ২০২৪
Firearms

গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র উদ্ধার বীরভূমে, গ্রেফতার দু’জন

গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র-সহ দু’জন গ্রেফতার বীরভূমে। ধৃতদের নাম সুরজ শেখ এবং ভিক্টর শেখ। তাঁদের বাড়ি তারাপীঠ থানার সন্ধ্যাজোল গ্রামে।

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তারাপীঠ শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৪:০০
Share: Save:

গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র-সহ দু’জন গ্রেফতার বীরভূমে। ধৃতদের নাম সুরজ শেখ এবং ভিক্টর শেখ। তাঁদের বাড়ি তারাপীঠ থানার সন্ধ্যাজোল গ্রামে। পুলিশ সূত্রে খবর, রবিবার গোপন সূত্র মারফত খবর পেয়ে জেলার মল্লারপুর থেকে তাঁদের গ্রেফতার করে মল্লারপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত দু’জন মল্লারপুর এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করছিল। স্থানীয় সূত্রে ওই খবর পাওয়া মাত্রই অভিযান চালিয়ে সুরজ ও ভিক্টরকে আটক করা হয়। থানায় এনে জিজ্ঞাসাবাদ করার সময় তাঁদের বয়ানে বেশ কিছু অসঙ্গতি ধরা পড়ে। এর পরেই তল্লাশি চালিয়ে সুরজের কাছ থেকে গুলি ভর্তি একটি দেশি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গেই দু’জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কী কারণে ধৃতেরা আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিলেন, সেই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ধৃতদের সোমবার রামপুরহাট মহকুমা আদালতে হাজির করানোর কথা পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firearms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE