Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tarapith

Tarapith: রবি থেকে শনি তারাপীঠে মিলবে না হোটেল, সংক্রমণ রুখতে সিদ্ধান্ত জেলা প্রশাসনের

করোনার সাম্প্রতিক স্ফীতির মধ্যেও তারাপীঠে পর্যটকদের ভিড় বাড়ছিল। তাই আগেই তারাপীঠে বাইরের লোকেদের প্রবেশ আগেই নিষিদ্ধ করে ছিল প্রশাসন।

তারাপীঠে বাইরের লোকেদের প্রবেশ নিষিদ্ধ আগেই করা হয়েছিল প্রশাসনের তরফে।

তারাপীঠে বাইরের লোকেদের প্রবেশ নিষিদ্ধ আগেই করা হয়েছিল প্রশাসনের তরফে। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
তারাপীঠ শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১৫:৪৬
Share: Save:

রাজ্য জুড়েই লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। বীরভূমে দৈনিক সংক্রমণ বেড়ে ৭০০-র কাছে পৌঁছে গিয়েছে শনিবার। এই পরিস্থিতিতে তারাপীঠের সমস্ত হোটেল বন্ধ করার সিদ্ধান্ত নিল বীরভূম জেলা প্রশাসন।

কোভিডের সাম্প্রতিক স্ফীতির মধ্যেও তারাপীঠে পর্যটকদের ভিড় বাড়ছিল। সংক্রমণের শৃঙ্খল ভাঙতে তারাপীঠে বাইরের লোকেদের প্রবেশ আগেই নিষিদ্ধ করা হয়েছিল প্রশাসনের তরফে। এ বার জেলা প্রশাসন জানাল, রবিবার ৯ জানুয়ারি থেকে ১৫ জানুয়ারি অর্থাৎ, শনিবার পর্যন্ত তারাপীঠের সমস্ত হোটেল বন্ধ রাখতে হবে। প্রশাসনের নির্দেশ মতো রবিবার থেকেই আর কোনও পর্যটককেই হোটেলে থাকতে দেওয়া হবে না। যাঁরা আগে থেকেই হোটেলে রয়েছেন, তাঁদের রবিবার দুপুর ১২টার মধ্যে হোটেল ছেড়ে দিতে বলা হয়েছে।

প্রশাসনের এই নির্দেশের জেরে বিপাকে পড়েছেন অনেক পর্যটক। অনেকের ফেরার টিকিট দু’তিন দিন পর রয়েছে। এক পর্যটক বলেন, ‘‘কয়েক ঘণ্টার নোটিসে হোটেল ছেড়ে দিতে না বলে দিন দুয়েক সময় দিলে আরও ভাল হত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tarapith Tarapith Temple Covid -19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE