Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Murder

Birbhum: জামাইয়ের জন্য মাংস আনতে বলায় রেগে লাল শ্বশুর, কোদাল দিয়ে কুপিয়ে খুন বউকে!

মদ খেয়ে কোদালের কোপে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার বারা গ্রামে।

মদ খেয়ে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ।

মদ খেয়ে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ২০ মে ২০২২ ১১:২০
Share: Save:

অনেক দিন পর বাড়িতে মেয়ে-জামাই এসেছে। জামাইয়ের জন্য মাংস কিনে আনতে বলেছিলেন শাশুড়ি। অভিযোগ, তাতেই না কি খেপে যান শ্বশুর। মদ খেয়ে কোদালের কোপে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটি থানার বারা গ্রামে। নিহতের নাম রাধারানি কোনাই। বাড়ি নলহাটি থানার বারা গ্রামের কোনাই পাড়ায়। অভিযুক্ত স্বামী প্রভাত কোনাইকে আটক করেছে নলহাটি থানার পুলিশ ।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে প্রভাত ও রাধারানির মেয়ে-জামাই তাঁদের বাড়িতে এসেছিলেন। জামাই-আদরের জন্য স্বামীকে মাংস কিনে আনতে বলেছিলেন রাধারানি। সেই নিয়েই স্বামী-স্ত্রীর বচসা বাধে। অভিযোগ, রাগের চোটে প্রভাত স্ত্রীর গলায় কোদাল দিয়ে কোপ মারেন। তাঁর আর্ত চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। রাধারানিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে, তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার রাতেই রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্য হয়।

ওই বাড়ির বধূর কথায়, ‘‘ননদ-জামাই এসেছিল বাড়িতে। শাশুড়ি বলেছিল, ১০০ টাকা দিয়ে মাংস আনো। ছেলেটা (জামাই) অনেক দিন পরে এল। সেটা চাইতেই অশান্তি হয়। পরে শাশুড়ি কাজ করতে চলে যায়। বিকেলে মদ খেয়ে এল শ্বশুর। রাত সাড় আটটা নাগাদ হঠাৎ কোদাল দিয়ে শাশুড়িকে কোপ দেয় শ্বশুর।’’ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে নলহাটি থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder murder case Husband Attack Wife Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE