Advertisement
০৩ মে ২০২৪
Jhalda

Jhalda: ঝালদার আইসি-কে যাবতীয় দায়িত্ব থেকে সরানো হল, থানা সামলাবেন এসডিপিও

ঝালদা পুরসভার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় ওই আইসি-র বিরুদ্ধে প্রথম থেকে অভিযোগ করে আসছিলেন মৃতের পরিবার।

ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষ।

ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষ। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ২০:৫৮
Share: Save:

ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষকে যাবতীয় দায়িত্ব থেকে সরানো হল। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এসডিপিও সুব্রত দেবকে ওই থানা সামলাতে বলা হয়েছে। এমনটাই জানা গিয়েছে পুরুলিয়া জেলা পুলিশ সূত্রে।
ঝালদা পুরসভার কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় থানার আইসি সঞ্জীবের বিরুদ্ধে প্রথম থেকে অভিযোগ করে আসছিলেন মৃতের পরিবার। এর পর তপনের ভাইপো মিঠুন কান্দুর সঙ্গে আইসি সঞ্জীবের ফোনে কথোপকথনের অডিয়ো ভাইরাল হয়। যদিও সেই অডিওর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। যা নিয়ে তোলপাড় হয়। সেই আবহে বৃহস্পতিবার সঞ্জীবকে থানার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

ঝালদার নিহত কংগ্রেস কাউন্সিলরের শ্রাদ্ধানুষ্ঠান পালিত হয় বৃহস্পতিবার। মিঠুন বলেন, ‘‘পারলৌকিক ক্রিয়াকলাপ মিটে যাওয়ার পর আমরা উচ্চ আদালতে যাব। এত দিনেও তদন্তের তেমন অগ্রগতি হয়নি। সিবিআই তদন্ত ছাড়া কিছু হবে বলে মনে হয় না।’’

কংগ্রেস নেতা নেপাল মাহাতোর বক্তব্য, ‘‘আমরা দলীয় ভাবে আন্দোলনের জন্য চাপ সৃষ্টি করব। সিবিআই তদন্ত চেয়ে হাই কোর্টে যাব, অন্য কোনও রাস্তা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhalda Jhalda Thana police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE