Advertisement
২৪ এপ্রিল ২০২৪
jawan

লাদাখে সেনায় কর্মরত পুরুলিয়ার জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, গ্রামে আনা হচ্ছে দেহ

মঙ্গলবার রাতে আচমকা নিরঞ্জন অসুস্থ হয়ে পড়েন। স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয় বলে জানানো হয়েছে পরিবারকে।

মৃত জওয়ান নিরঞ্জন কুম্ভকার

মৃত জওয়ান নিরঞ্জন কুম্ভকার নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রঘুনাথপুর শেষ আপডেট: ১৬ জুন ২০২১ ২৩:১৫
Share: Save:

লাদাখে কর্মস্থলে অস্বাভাবিক মৃত্যু হল পুরুলিয়ার এক জওয়ানের। মৃতের নাম নিরঞ্জন কুম্ভকার (৩৬)। তাঁর বাড়ি রঘুনাথপুর থানার ন’পাড়া গ্রামে। পরিবার সূত্রে খবর, ইন্দো-তিব্বত সীমান্ত পুলিশের ১৮ নম্বর ব্যাটেলিয়নের কন্সটেবল পদে তিনি ছিলেন। গত এক বছর ধরে লাদাখে কর্মরত ছিলেন নিরঞ্জন।

মঙ্গলবার রাতে আচমকা নিরঞ্জন অসুস্থ হয়ে পড়েন। তাঁর সহকর্মীরা স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান তাঁকে। সেখানেই চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয় বলে জানানো হয়েছে পরিবারকে। মৃত্যুর খবরে শোকে ভেঙে পড়েছে পরিবার ও পরিজনেরা। কী কারণে নিরঞ্জনের মৃত্যু হয়েছে সেই বিষয়ে এখনও পরিবারকে কিছু জানানো হয়নি।

পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের পর বৃহস্পতিবার ওই জওয়ানের কফিনবন্দি দেহ আকাশ পথে প্রথমে লাদাখ থেকে দিল্লি এবং তার পর দিল্লি থেকে রাঁচি আনা হবে। রাঁচি থেকে বৃহস্পতিবার রাত বা শুক্রবার সকালে সড়ক পথে রঘুনাথপুরে নিরঞ্জনের গ্রামে মৃতদেহ আনা হবে। সেখানেই ওই জওয়ানকে শেষ শ্রদ্ধা জানানোর পরে তাঁর শেষকৃত্য করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jawan Died
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE