Advertisement
০৩ মে ২০২৪
Jhalda

Jhalda Councillor Murder: তপন কান্দু খুনে পাঁচ পুলিশকর্মীকে বসিয়ে দেওয়া হল, জানাল পুরুলিয়া জেলা পুলিশ

গত রবিবার সান্ধ্যভ্রমণে বেরিয়ে রাস্তায় খুন হয়েছিলেন ঝালদার সদ্য নির্বাচিত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু। এই ঘটনায় উত্তাল রাজ্য-রাজনীতি।

ঝালদার নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু।

ঝালদার নিহত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু।

সমীরণ পাণ্ডে
ঝালদা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১৯:৫৩
Share: Save:

ঝালদার সদ্য নির্বাচিত কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় পাঁচ পুলিশকর্মীকে বসিয়ে (ক্লোজ) দেওয়া হল। রবিবার এমনই নির্দেশ দিয়েছে পুরুলিয়া জেলা পুলিশ। যে পাঁচ পুলিশকর্মীকে বসিয়ে দেওয়া হয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন ঝালদা থানার সাব ইনস্পেক্টর অনিমা অধিকারী, দু’জন কনস্টেবল এবং দু’জন এনভিএফ কর্মী।

রবিবার ঝালদার বাঘমুণ্ডি রোডের বীরসা মোড়ের কাছে খুন হয়েছিলেন তপন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে টহলদারি ভ্যানে ছিলেন ওই পাঁচ পুলিশকর্মী। কর্তব্যে গাফিলতির অভিযোগেই ওই পাঁচ জনকে বসিয়ে দেওয়া হয়েছে বলে জেলা পুলিশ সূত্রে খবর মিলেছে।

প্রসঙ্গত, তপন খুনের পর থেকেই পুরুলিয়া জেলা পুলিশের বিরুদ্ধে তদন্তে গাফিলতির অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, তপনের স্ত্রী পূর্ণিমা কান্দুকে বয়ান বদলের জন্য চাপ দেওয়ার অভিযোগ উঠেছে ঝালদা থানার আইসি সঞ্জীব ঘোষের বিরুদ্ধে। শনিবারও আইসি ও তপনের ভাইপো মিঠুন কান্দুর মধ্যে ফোনে কথোপকথনের একটি অডিয়ো ক্লিপ প্রকাশ্যে আসে। যা ঘিরে আরও বিতর্ক দানা বেঁধেছে। আর তার পরেই পাঁচ পুলিশকর্মীকে বসিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল পুরুলিয়া জেলা পুলিশের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhalda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE