Advertisement
২৬ এপ্রিল ২০২৪
police

Mobile: গাড়ির নথি পরীক্ষায় ব্যস্ত পুলিশ, মোবাইল ফোন নিয়ে পালাল চোর, হুলস্থুল পুরুলিয়ায়

পুলিশকর্মীর বক্তব্য, বৃহস্পতিবার গাড়ি তল্লাশির সময় তাঁর মোবাইল ফোন কেউ চুরি করে। ‘সঠিক তদন্ত’ করে ফোন উদ্ধারের আবেদন করেছেন তিনি।

পুলিশের ফোন চুরি।

পুলিশের ফোন চুরি। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৮:০৩
Share: Save:

রাস্তায় গাড়ি দাঁড় করিয়ে নথিপত্র পরীক্ষা করছিলেন পুলিশকর্মীরা। সেই ফাঁকে এক পুলিশকর্মীর মোবাইল হাতিয়ে নিয়ে পালাল চোর। এমনই অভিযোগ জমা পড়েছে পুরুলিয়া মফস্‌সল থানায়। অভিযোগকারী পুরুলিয়া মফস্‌সল থানার কর্মী অনন্তকুমার দে।

অনন্তের বক্তব্য, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ ঘোঙ্গা নাকা চেকিং পয়েন্টের কাছে গাড়ি তল্লাশি করছিলেন তিনি। অভিযোগ, সেই সময় তাঁর মোবাইল ফোন কেউ চুরি করেছে। ফোন না পেয়ে বিষয়টি প্রাথমিক ভাবে স্পেশাল অপারেশন গ্রুপের আধিকারিককে জানান অনন্ত। স্পেশাল অপারেশন গ্রুপ মারফত তিনি জানতে পারেন, তাঁর খোওয়া যাওয়া ফোনের টাওয়ার লোকেশন ওই এলাকারই চিপিদা গ্রাম দেখাচ্ছে। এর পর ফোনের খোঁজে চিপিদা গ্রাম পর্যন্ত ধাওয়া করেন অনন্ত। কিন্তু তার পর ফোনটি সুইচড অফ হয়ে যায়।

অনন্তের অভিযোগ, তিনি যাঁদের গাড়ির নথিপত্র পরীক্ষা করে জরিমানা করেছিলেন তাঁদেরই কেউ ফোনটি চুরি করেছে। ওই ঘটনার ‘সঠিক তদন্ত’ করে চুরি যাওয়া মোবাইল উদ্ধারের ব্যবস্থা করার আবেদন জানিয়েছেন অনন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Theft mobile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE