Advertisement
০৫ মে ২০২৪
Coal Smuggling

কয়লাবোঝাই ট্রাক আটক বীরভূমের গ্রামে, উদ্ধার বেশ কয়েক টন বেআইনি কয়লা

গোপনসূত্রে খবর পেয়ে সদাইপুর থানার পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে সাহাপুর ফুটবল মাঠ থেকে আটক করে বেআইনি কয়লাবোঝাই একটি ট্রাক। তাতে ছিল ৫ টন কয়লা।

কয়লা পাচারের অভিযোগে ধৃত।

কয়লা পাচারের অভিযোগে ধৃত। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সদাইপুর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৬:৫৬
Share: Save:

গোপনসূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে বেআইনি কয়লা বোঝাই একটি ট্রাক আটক করল পুলিশ। এই ঘটনা ঘটেছে বীরভূমের সদাইপুর থানায়। ওই কাণ্ডে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপনসূত্রে খবর পেয়ে সদাইপুর থানার পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে সাহাপুর ফুটবল মাঠ থেকে আটক করে বেআইনি কয়লাবোঝাই একটি ট্রাক। তাতে ছিল ৫ টন কয়লা। সেইসঙ্গে গ্রেফতার করা হয়েছে ওই ট্রাকের চালক এবং খালাসিকে। ধৃতদের নাম শেখ সালাম ওরফে ঝন্টু। ঝন্টুর বাড়ি সদাইপুর থানার মেহেরপুর গ্রামে। অন্যজনের নাম শেখ আখিনুর। তাঁর বাড়ি সদাইপুর থানার সাহাপুর গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার মাঝরাতে গোপন সূত্রে খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। পুলিশকে দেখে কয়লাবোঝাই ট্রাক নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে ধৃতরা। কিন্তু পিছু ধাওয়া করে পুলিশ গাড়িটিকে ধরে ফেলে। আটক করা হয়েছে ওই ট্রাকটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coal Smuggling arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE