Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

দুবরাজপুর বিস্ফোরণকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্তের ভাইপো, ধৃতের সংখ্যা বেড়ে হল তিন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম শেখ ইমাম। তিনি দুবরাজপুরের ঘটনায় মূল অভিযুক্ত শেখ শফিকের ভাইপো। ইমামের বাবা মরিলাল শেখকে মঙ্গলবারই গ্রেফতার করেছে পুলিশ।

One more arrested on Dubrajpur blast case

দুবরাজপুরকাণ্ডে ধৃত আরও এক। প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দুবরাজপুর শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১২:৩১
Share: Save:

বীরভূমের দুবরাজপুরে বিস্ফোরণের ঘটনায় গ্রেফতার করা হল আরও এক জনকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে তল্লাশি চলাকালীন গ্রেফতার করা হয়েছে তাঁকে। তবে এ নিয়ে এখনই আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি বীরভূম পুলিশের তরফে। এই গ্রেফতারের ফলে বিস্ফোরণকাণ্ডে ধৃতের সংখ্যা বেড়ে হল তিন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম শেখ ইমাম। তিনি দুবরাজপুরের ঘটনায় মূল অভিযুক্ত শেখ শফিকের ভাইপো। ইমামের বাবা মরিলাল শেখকে মঙ্গলবারই গ্রেফতার করেছে পুলিশ। এ বার মরিলালের ছেলেকেও গ্রেফতার করল পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যদিও ওই কাণ্ডের মূল অভিযুক্ত শেখ শফিক এখনও পলাতক। তাঁকে খুঁজছে পুলিশ।

সোমবার দুপুরে দুবরাজপুরের পদুমা পঞ্চায়েতের ঘোড়াপাড়া গ্রামে এক তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণ ঘটে বলে অভিযোগ। আরও অভিযোগ, বাড়িতে মজুত থাকা বোমা থেকে ঘটেছে বিস্ফোরণ। যদিও বিস্ফোরণের ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই বলে জানিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE