Advertisement
১৯ এপ্রিল ২০২৪
manirul islam

‘মনিরুল হঠাও বিজেপি বাঁচাও’, লাভপুরে মনিরুল বিরোধী পোস্টার

বীরভূম জেলার লাভপুরে দেখা গেল মনিরুল ইসলাম বিরোধী পোস্টার। এই পোস্টার সামনে আসতে অস্বস্তি বেড়েছে জেলার বিজেপি নেতৃত্বের।

এই পোস্টারই পড়েছে লাভপুরে।

এই পোস্টারই পড়েছে লাভপুরে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
লাভপুর শেষ আপডেট: ০৬ মার্চ ২০২১ ১৬:২৬
Share: Save:

আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থী তালিকা এখনও প্রকাশ করেননি বিজেপি। বিজেপি-র কর্মী-সমর্থকদের ভোটের লড়াইয়ের জন্য ‘তাতিয়ে’ দিতে রবিবার ব্রিগেডে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু তার আগে শনিবার বীরভূম জেলার লাভপুরে দেখা গেল মনিরুল ইসলাম বিরোধী পোস্টার। এই পোস্টার সামনে আসতে অস্বস্তি বেড়েছে জেলার বিজেপি নেতৃত্বের।

স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে, লাভপুর পেট্রল পাম্প সংলগ্ন এলাকায় থাকা বিজেপি-র কার্যালয়ে কেউ বা কারা মনিরুল বিরোধী পোস্টার সেঁটে দিয়েছে। সেখানে লেখা, ‘খুনি মনিরুল হঠাও, বিজেপি বাঁচাও’। নীচে লেখা, ‘লাভপুর বিজেপি সাধারণ কর্মীবৃন্দ’। প্রসঙ্গত, মনিরুল লাভপুর থেকে ২০১১ এবং ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিটে জয়ী হন। ২০১৮ সালে তৃণমূল ছেড়ে তিনি যোগ দেন বিজেপি-তে। কার্যত তখন থেকেই শুরু হয় জল্পনা। দলের ভিতরেই অনেক বিজেপি নেতা মনিরুলের বিরোধিতা করতে শুরু করেন। ভোটের আগে এই পোস্টার সেই অভ্যন্তরীণ কোন্দলকে প্রকাশ্যে আনল বলে অনুমান করছেন অনেকেই।

যদিও বিজেপি-র মণ্ডল সভাপতি বিকাশ আচার্যের দাবি, ঘটনাটি তৃণমূলের দুষ্কৃতীদের ঘটানো। কিন্তু বিজেপি-র এই অভিযোগ খারিজ করেছেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি আব্দুল মান্নান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP leader manirul islam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE