Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bomb

Rampurhat Clash: এ বার বালতি ভর্তি বোমা মিলল বগটুইয়ে, ভাদু খুনে অভিযুক্তের বাড়ি ঘিরে আরও তল্লাশি

পুলিশ গোপন সূত্রে খবর পায়, ভাদু খুনে অভিযুক্ত পলাশ শেখের বাড়ির কাছে রয়েছে বিপুল বোমা। ওই এলাকা ঘিরে ফেলে পুলিশ। শুরু হয় বোমা উদ্ধারের পালা।

নিষ্ক্রিয় করা হল বগটুই থেকে উদ্ধার করা বোমা।

নিষ্ক্রিয় করা হল বগটুই থেকে উদ্ধার করা বোমা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১২:৩০
Share: Save:

রামপুরহাটের বগটুই গ্রাম থেকে উদ্ধার হল বোমা। বড়শাল গ্রাম পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান ভাদু শেখ খুনে এক অভিযুক্তের বাড়ির কাছেই মিলেছে ওই বোমা। ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। গ্রামের পাশেই একটি ফাঁকা মাঠে নিষ্ক্রিয় করা হয় ওই বিস্ফোরক।
শনিবার পুলিশ গোপন সূত্রে খবর পায়, ভাদু খুনে অভিযুক্ত পলাশ শেখের বাড়ির কাছে রয়েছে বিপুল বোমা। শনিবারই ওই এলাকা ঘিরে ফেলে পুলিশ। রবিবার ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াড। পৌঁছয় দমকল বাহিনীও। পলাশের বাড়ির কাছে মাটির তলায় পোঁতা জার ভর্তি করা ওই বোমা উদ্ধার করা হয়েছে। কিছু ক্ষণ পর তা নিষ্ক্রিয় করে দেওয়া হয়। ভাদু খুন হওয়ার পর থেকে এলাকা ছাড়া পলাশ। পুলিশ তার সন্ধান চালাচ্ছে।

মাটির তলা লুকিয়ে রাখা ওই বোমা উদ্ধারের পর তা নিষ্ক্রিয় করা হয় চন্দনকুণ্ঠা গ্রামের মাঠে। পাশাপাশি গ্রামের আর কোথাও বোমা লুকিয়ে রাখা হয়েছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেশ কয়েকটি বোমা নিষ্ক্রিয় করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb Bogtui Rampurhat Murder Birbhum CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE