Advertisement
২৭ এপ্রিল ২০২৪
police

Police: এলাকার ক্লাবে আটক ছয় চোর! ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্তদের ‘মার’ পুলিশের

অভিযোগ, সরকারি কাগজপত্র নকল করে বিদ্যুতের খুঁটি কেটে ট্রাকে বোঝাই করছিলেন অভিযুক্তেরা।

ভিডিয়ো থেকে নেওয়া ছবি।

ভিডিয়ো থেকে নেওয়া ছবি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইলামবাজার শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ ১৪:৪৩
Share: Save:

নকল কাগজপত্র দেখিয়ে বিদ্যুতের খুঁটি চুরি করছিল ছয় চোর। সেই অভিযোগে ছ’জনকে আটক করে রাখা হয়েছিল স্থানীয় ক্লাবে। সেখানে পৌঁছে আটকদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। শনিবার এই ঘটনা ঘটেছে বীরভূমের ইলামবাজারের শালডাঙা গ্রামে। মারধরের সেই ভিডিয়ো এখন ভাইরাল হয়ে গিয়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা বিচার করেনি আনন্দবাজার অনলাইন।
ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি ঘরের মধ্যে কয়েক জনকে আটক করে রাখা হয়েছে। সেখানে যাঁদের আটক করে রাখা হয়েছে, তাঁদের এক জনকে লাথি মারতে দেখা গিয়েছে পুলিশের পোশাক পরা এক ব্যক্তিকে। এর পর আর এক ব্যক্তিকে (সন্দেহ করা হচ্ছে তিনি সিভিক পুলিশ) লাঠি নিয়ে অভিযুক্তের উপর চড়াও হতেও দেখা গিয়েছে ওই ভিডিয়োয়। যদিও ওই ভিডিয়োর সত্যতা বিচার করেনি আনন্দবাজার অনলাইন।

অভিযোগ উঠেছে, সরকারি কাগজপত্র নকল করে শনিবার ইলামবাজারের শালডাঙা এলাকার বিদ্যুতের খুঁটি কেটে ট্রাকে বোঝাই করছিলেন অভিযুক্তরা। সেই সময়ই এলাকার বাসিন্দারা তাঁদের হাতেনাতে ধরে ফেলেন। এর পর শালডাঙা গ্রামেরই একটি ক্লাবে তাঁদের আটক করে রাখা হয়। খবর পেয়ে সেখানেই পৌঁছয় পুলিশ। ইলামবাজার থানার পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। একটি গাড়িও আটক করা হয়েছে। এ নিয়ে বীরভূম জেলার পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী বলেন, ‘‘ওই ঘটনাটির কথা শুনেছি। সেখানে কী ঘটেছে, তা আমরা খতিয়ে দেখাছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Illambazar Lynching
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE