Advertisement
১৭ মে ২০২৪
purulia

পুরুলিয়ার স্কুল হস্টেল থেকে ‘উধাও’ সপ্তম শ্রেণির ছাত্র, তদন্তে পুলিশ

ছাত্রের বাবার অভিযোগ, ‘‘এত বড় স্কুলে সিসি ক্যামেরা রয়েছে। তার পরেও কী ভাবে ছেলেটি নিখোঁজ হয়ে গেল!’’ তিনি স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ করেছেন।

Student of class seven is untraced from Hostel

ছাত্রের বাবা বলেন, ‘‘শুক্রবার ছেলেকে স্কুলে দিয়ে গিয়েছি। রবিবার স্কুল থেকে আমার কাছে ফোন করে জানাল যে, ওকে খুঁজে পাওয়া যাচ্ছে না!’’ —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৫
Share: Save:

পুরুলিয়া শহরের একটি ইংরেজি মাধ্যম স্কুলের হস্টেল থেকে এক পড়ুয়া নিখোঁজের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। স্থানীয় সূত্রে খবর, ওই স্কুলের সপ্তম শ্রেণির আবাসিক ছাত্র জয়ন্ত গোপের (১৩) খোঁজ মিলছে না রবিবার সকাল থেকে। এই ঘটনায় পুলিশের দ্বারস্থ হয়েছেন ছাত্রের বাবা। পুলিশ নাবালকের খোঁজ শুরু করেছে।

পুরুলিয়া জেলার নেতুড়িয়া থানা এলাকার মালঞ্চা গ্রামের বাসিন্দা জয়ন্ত। তার বাবা হরিপদ গোপ বলেন, ‘‘শুক্রবার ছেলেকে স্কুলে দিয়ে গিয়েছি। মাঝে শনিবার ছেলে থাকল। আর আজ (রবিবার) সকালে স্কুল থেকে আমার কাছে ফোন করে জানাল যে, আমার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না!’’ শনিবার রাতেও স্কুলের একজনের ফোন থেকে ছেলে ফোন করেছিল। তাঁদের কথা হয় বলে জানান হরিপদ। তিনি আরও বলেন, ‘‘বিদ্যালয় কর্তৃপক্ষ বলছেন, আমার ছেলেকে ঘুম থেকে তোলা হয় সকাল সাড়ে ৫টা নাগাদ। তার পর আর তাকে খুঁজে পাওয়া যায়নি।’’ তাঁর প্রশ্ন, স্কুলের নিরাপত্তা রক্ষীরা রয়েছেন। এত বড় স্কুলে সিসি ক্যামেরা রয়েছে। তার পরেও কী ভাবে ছেলেটি নিখোঁজ হয়ে গেল! তিনি স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ করেছেন।

এ নিয়ে স্কুলের অধ্যক্ষা অর্চিতা সেন বলেন, ‘‘ঘটনার কথা জানার পরই আমি প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। সকাল সাড়ে ৬টা নাগাদ ব্যাপারটা আমি জানতে পারি। স্কুলের ম্যানেজিং কমিটিকে জানানোর পর পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। আশা করছি, শীঘ্রই ছাত্রটির খোঁজ মিলবে।’’ স্কুলের সিসি ক্যামেরা দেখার জন্য লোক ডাকা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ছাত্র নিখোঁজের অভিযোগ নিয়ে রবিবার সন্ধ্যায় পুলিশের দ্বারস্থ হয়েছেন হরিপদ। অভিযোগ পাওয়ার পরই পুরুলিয়া সদর থানার পুলিশ ছেলেটির সন্ধানে তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia Student Hostel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE