Advertisement
০৪ মে ২০২৪
Visva Bharati University

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে অপহরণের অভিযোগ, হাতানো হল তাঁর বন্ধুর মোবাইল ফোন

বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, ওই ছাত্র বিদেশি। তাঁর বাড়ি মায়ানমারে। বিশ্বভারতীর সংস্কৃত বিভাগের পিএইচডি স্কলার। থানায় মেল করে অভিযোগ দায়ের করেছেন বিশ্বভারতী কর্তৃপক্ষ।

photo of Visva Bharati

—নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫৩
Share: Save:

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে অপহরণের অভিযোগ উঠল। কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী ওই ছাত্রকে অপহরণ করেছে অভিযোগ। বোলপুর থানায় অভিযোগ দায়ের করেছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে খবর, ওই ছাত্র বিদেশি। তাঁর বাড়ি মায়ানমারে। বিশ্বভারতীর সংস্কৃত বিভাগের পিএইচডি স্কলার ফাইনাল ইয়ারের ছাত্র। কী কারণে তাঁকে অপহরণ করা হল, তা এখনও স্পষ্ট নয়। ওই ছাত্রের নাম পান্না।

শান্তিনিকেতনের ইন্দিরা পল্লি এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন ছাত্র। ওই বাড়িতে তাঁর এক বন্ধুও থাকতেন। জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর ২টো নাগাদ সাত-আট জন দুষ্কৃতী গাড়ি নিয়ে ওই বাড়িতে চড়াও হয়। ইন্দিরা পল্লি এলাকায় কয়েকটি বাড়িতে প্রথমে ছাত্রের ছবি নিয়ে খোঁজ শুরু করেন দুষ্কৃতীরা। তার পর ছাত্রটিকে খুঁজে পান তাঁরা। ছাত্রটিকে গাড়িতে তুলে নিয়ে চম্পট দেন দুষ্কৃতীরা। ছাত্রের ফোনও হাতানো হয় বলে অভিযোগ।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নজরে আনেন ছাত্রের বন্ধু। তার পরই নড়েচড়ে বসেন বিশ্বভারতী কর্তৃপক্ষ। থানায় মেল করে অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার নেপথ্যে অপহরণ না কি অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Visva Bharati University Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE