Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Student

Death: ঝালদায় নদীর ধারে জঙ্গল থেকে ছাত্রের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের

মৃতের বাবার অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে খুন ও প্রমাণ লোপাটের মামলা রুজু করে তদন্তে নেমেছে ঝালদা থানার পুলিশ।

পড়ে রয়েছে শিবশঙ্করের মৃতদেহ

পড়ে রয়েছে শিবশঙ্করের মৃতদেহ নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ঝালদা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১৪:২৪
Share: Save:

জঙ্গল থেকে দশম শ্রেণির এক ছাত্রের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হওয়ায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ার ঝালদা থানার ঘুটিয়া গ্রামে। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের নাম শিবশঙ্কর মাহাত (১৬)। তার বাড়ি ঘুটিয়া গ্রামেই। স্থানীয় কলমা-বন্দুলহর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সে। পরিবারের অভিযোগ খুন করা হয়েছে তাকে।

এই ঘটনার পরে মৃতের বাবা রানা প্রতাপ মাহাত থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে খুন ও প্রমাণ লোপাটের মামলা রুজু করে তদন্তে নেমেছে ঝালদা থানার পুলিশ।

পরিবার সূত্রে খবর, প্রত্যেক দিনের মত শনিবার সকালে প্রাতঃকৃত্য সারতে শিবশঙ্কর বাড়ি থেকে সুবর্ণরেখা নদীর দিকে গিয়েছিল। তার পর আর বাড়ি ফেরেনি সে। বাড়ির লোকজন খোঁজ শুরু করেন। শনিবার বিকালে শিবশঙ্করের জেঠু প্রসেনজিৎ মাহাত দেখতে পান, সুবর্ণরেখা নদীর তীরে খেরবন পলাশ জঙ্গলে রক্তাক্ত অবস্থায় উপুড় হয়ে শিবশঙ্করের মৃতদেহ পড়ে আছে। মৃতদেহের পাশেই পড়ে ছিল তার মোবাইল ফোনটিও। সন্ধ্যায় পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। বাজেয়াপ্ত করা হয় ফোনটিও। রবিবার দেহটি ময়নাতদন্তের জন্য দেবেন মাহাত সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিবশঙ্করের মাথায় ধারালো অস্ত্রের ক্ষত রয়েছে। সেখান থেকেই প্রবল রক্তক্ষরণের কারণে মৃত্যু হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। উদ্ধার হওয়া মোবাইলের সূত্র ধরে তদন্ত শুরু করেছে ঝালদা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Student dead body Jhalda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE