Advertisement
১৬ জুন ২০২৪
Lightning

বজ্রপাতে একই পরিবারের তিন জনের মৃত্যু পুরুলিয়ায়! ক্ষতিপূরণের ঘোষণা জেলা প্রশাসনের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম রামদাস হাঁদদা (৫৫), রামনাথ কিস্কু (৩৫) ও বিহারী বেসরা (৬০)। দু’জন আহতও হয়েছেন।

—ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২৩:১০
Share: Save:

বজ্রপাতে একসঙ্গে তিন জনের মৃত্যু পুরুলিয়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম রামদাস হাঁদদা (৫৫), রামনাথ কিস্কু (৩৫) ও বিহারী বেসরা (৬০)। দু’জন আহতও হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে আচমকাই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয়। সেই সময় বাগমুন্ডি থানার অযোধ্যা পাহাড় সংলগ্ন ভুঁইগোড়া গ্রাম থেকে পাঁচ জন স্থানীয় বিদ্যাযারা গ্রামের দিকে যাচ্ছিলেন। বাজ পড়ছে দেখে তাঁরা রাস্তার ধারে একটি মাটির বাড়িতে আশ্রয় নেয়। আচমকা সেই বাড়িতেই বজ্রপাত হয়। পাঁচ জনই লুটিয়ে পড়েন ঘটনাস্থলে। পরে স্থানীয়েরা খবর পেয়ে তাঁদের উদ্ধার করে স্থানীয় অযোধ্যা হিলটপ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে তিন জনকে মৃত বলে ঘোষণা করা হয়। পরে আহত দু’জনকে পাথরডিহি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত তিন জনই একে অপরের নিকটাত্মীয়। জেলা প্রশাসন সূত্রে খবর, মৃতদের পরিবারকে সরকারি নিয়ম অনুযায়ী ক্ষতিপূরণ দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE