Advertisement
১০ মে ২০২৪
TMC

WB Politics: বীরভূমে তৃণমূলের বুথ সভাপতিকে খুনের চেষ্টা! অভিযোগ বিজেপি নেতার ভাইয়ের বিরুদ্ধে

স্থানীয়রা জানিয়েছেন, পুরনো কোনও ঘটনার জেরে বাসুদেবের উপর হামলা চালিয়েছে পল্টু। অভিযোগ পেয়ে পল্টুকে গ্রেফতার করেছে রাজনগর থানার পুলিশ।

হাসপাতালে বাসুদেব মণ্ডল

হাসপাতালে বাসুদেব মণ্ডল নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ১৪:০৬
Share: Save:

বীরভূমে তৃণমূলের বুথ সভাপতিকে খুনের চেষ্টার অভিযোগ উঠল বিজেপি নেতার ভাই বিরুদ্ধে। প্রকাশ্য রাস্তায় রাজনগরের পূর্ব বাজারের বুথ সভাপতি বাসুদেব মণ্ডলকে ছুড়ি মারা হয়। আহত অবস্থায় হাসপাতালে ভর্তি সেই নেতা।

শনিবার সকালে একটি ব্যক্তিগত কাজের জন্য রাজনগর থানায় যাচ্ছিলেন বাসুদেব। তৃণমূলের অভিযোগ, সেই সময় পল্টু তাঁর উপর আচমকা হামলা চালান। ছুরি দিয়ে বাসুদেবের গলায় আঘাত করা হয়। তার পরেই পল্টু সেখান থেকে পালিয়ে যান। এলাকার মানুষ বাসুদেবকে উদ্ধার করে প্রথমে রাজনগর হাসপাতাল এবং পরে সেখান থেকে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সিউড়ি সদর হাসপাতালেই চিকিৎসাধীন বাসুদেব।

হাসপাতালের বিছানায় শুয়ে বাসুদেব বলেন, ‘‘সকালে রাজনগর থানায় যাওয়ার পথে পল্টু আচমকা হামলা চালায়। ছুরি মেরে খুন করার চেষ্টা করে। এলাকার লোক ছুটে না আসলে আমাকে মেরেই দিত। পল্টুর দাদা বিজেপি নেতা। সেই কারণেই আমাকে শেষ করতে চেয়েছিল।’’ যদিও স্থানীয়রা জানিয়েছেন, পুরনো কোনও ঘটনার জেরে বাসুদেবের উপর হামলা চালিয়েছে পল্টু। অভিযোগ পেয়ে পল্টুকে গ্রেফতার করেছে রাজনগর থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, পারিবারিক অশান্তি, মারধরের অভিযোগে পল্টুর স্ত্রী তাঁর বিরুদ্ধে কিছু দিন আগে বধূ নির্যাতনের মামলা করেন। সেই মামলা করার জন্য বাসুদেব সাহায্য করেছিলেন। সেই থেকেই বাসুদেবের উপর রাগ ছিল পল্টুর। সেই কারণেই এই হামলা বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Birbhum Attempt To Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE