Advertisement
০২ মে ২০২৪
Binay Mishra

Cow Smuggling Case: বিনয় মিশ্রর বাবা-মাকে তলব সিবিআইয়ের, নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ

বিনয়ের বাবা-মায়ের খোঁজ করতে তাঁদের বাড়িতে যায় সিবিআই। বাড়িতে গিয়ে আধিকারিকরা জানতে পারেন বেশ কয়েক মাস ধরে সেখানে থাকেন না তাঁরা।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২১ ১২:৫৬
Share: Save:

কয়লা ও গরু পাচার কাণ্ডে মূল অভিযুক্ত বিনয় মিশ্রর বাবা-মাকে এ বার তলব করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই। বুধবার নিজাম প্যালেসে সিবিআই দফতরে তাঁদের হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সিবিআই সূত্রে খবর, সম্প্রতি তদন্তে বেশ কিছু তথ্য এসেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে। বিনয়ের একটি ভুয়ো সংস্থায় গরু ও কয়লা পাচারের টাকা যেত বলে অভিযোগ। সেই সংস্থারই ডিরেক্টর পদে বিনয়ের বাবা ও মা ছিলেন বলে জানতে পেরেছে সিবিআই।

বিনয়ের বাবা-মায়ের খোঁজ করতে তাঁদের বাড়িতে যায় সিবিআই। বাড়িতে গিয়ে আধিকারিকরা জানতে পারেন বেশ কয়েক মাস ধরে সেখানে থাকেন না তাঁরা। তাই সেই বাড়ির দরজাতেই নোটিস লাগিয়ে দেয় সিবিআই। আগামী বুধবার বেলা ১১টার সময় তাঁদের হাজিরা দিতে বলেছে সিবিআই।

বিনয়ের বিরুদ্ধে মামলা চলছে কলকাতা হাই কোর্টে। যদিও তিনি ভারত থেকে পালিয়ে প্রশান্ত মহাসাগরের একটি দ্বীপ ভানুয়াতুর নাগরিকত্ব নিয়েছেন বলে জানিয়েছে সিবিআই। তাঁকে দেশে ফেরানোর চেষ্টা চলছে। তার মধ্যেই আইনজীবীদের মাধ্যমে বিনয় আবেদন করেছেন, তাঁকে গ্রেফতার না করা হলে তদন্তে সহযোগিতা করবেন তিনি। এর মধ্যেই এই মামলায় নাম জড়াল বিনয়ের বাবা-মায়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Cow Smuggling Coal Smuggling Binay Mishra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE