Advertisement
১৩ জুলাই ২০২৪
Entertainment News

‘হোপ অওর হাম’-এর ট্রেলরে নজর কাড়লেন নাসিরুদ্দিন

ছবিটি একটি পরিবারকে নিয়ে। মু্ম্বইয়ে বসবাসকারী শ্রীবাস্তব পরিবারের তিন প্রজন্মের কথাই ছবিতে আবর্তিত-বিবর্তিত।

‘হোপ অওর হাম’-এর পোস্টার। ছবি: টুইটারের সৌজন্যে।

‘হোপ অওর হাম’-এর পোস্টার। ছবি: টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৮ ১৫:১৮
Share: Save:

ছবির প্রথম ঝলকই সাড়া ফেলে দিয়েছিল। আর ট্রেলর মুক্তির পরই বাজিমাত্। মঙ্গলবার মুম্বইয়ে একটি অনুষ্ঠানে মুক্তি পেল ‘হোপ অওর হাম’ ছবির ট্রেলর।

এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে নাসিরুদ্দিন শাহ, সোনালি কুলকার্নি, নবীন কস্তুরিয়া, কবীর সাজিদ এবং ভিরতি ভাগানি। ট্রেলর মুক্তির অনুষ্ঠানে হাজির ছিলেন সকলেই। ছিলেন ছবির লেখক ও পরিচালক সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং প্রযোজক সমীরা বন্দ্যোপাধ্যায়।

ছবিটি একটি পরিবারকে নিয়ে। মু্ম্বইয়ে বসবাসকারী শ্রীবাস্তব পরিবারের তিন প্রজন্মের কথাই ছবিতে আবর্তিত-বিবর্তিত। ছবিতে পরিবারের সবচেয়ে প্রবীণ সদস্য নাগেশের ভূমিকায় দেখা যাবে নাসিরুদ্দিন শাহকে। পুরনো পদ্ধতির কপি মেশিন নিয়ে যিনি নিজের ট্র্যাডিশন ভাঙতে নারাজ। আর তারই প্রভাব পড়েছে গোটা পরিবারে।

ছবির ট্রেলর মুক্তির অনুষ্ঠানে এসে নাসিরুদ্দিন বলেন, ‘‘হোপ অওর হাম একটি দারুণ ছবি। নবীন অভিনেতাদের সঙ্গে কাজ করে খুব আনন্দ হচ্ছে। বাচ্চাদের সঙ্গে কাজ করা অনেক সহজ...। আশা করি ছবিটা সকলের পছন্দ হবে।’’

থাম্বনেল পিকচার্স ও পিভিআর সিনেমাস প্রযোজিত ‘হোপ অওর হাম’ মুক্তি পাওয়ার কথা আগামী ১১ মে।

দেখুন ছবির ট্রেলর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE