Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Birbhum Rape

নানুরে নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ! সারা রাত মাঠেই কাতরাল কিশোরী, গ্রেফতার এক

বীরভূমের নানুরে নাবালিকা কিশোরীকে জোর করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে গ্রামেরই এক যুবকের বিরুদ্ধে। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। গুরুতর আহত অবস্থায় কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন।

An image representing rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নানুর শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৪ ২২:৩১
Share: Save:

বীরভূমের নানুরে নাবালিকা কিশোরীকে ধর্ষণের অভিযোগ। আদিবাসী ওই কিশোরী সারা রাত মাঠেই পড়ে ছিল। সকালে গ্রামবাসীরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করেন। বোলপুরের হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন কিশোরী। তাঁর শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক। এই ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নানুর থানার অন্তর্গত থুপসরা গ্রামের বাসিন্দা ওই কিশোরী। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় সে নিত্যপ্রয়োজনীয় কিছু জিনিস কিনতে থুপসরা বাজারে গিয়েছিল। অভিযোগ, ফেরার পথে তাকে জোর করে তুলে নিয়ে যান গ্রামেরই এক যুবক। বাসস্ট্যান্ড সংলগ্ন একটি মাঠে নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করা হয় বলে দাবি পরিবারের।

বৃহস্পতিবার সকালে মাঠে রক্তাক্ত অবস্থায় কিশোরীকে পড়ে থাকতে দেখেন গ্রামবাসীরা। তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বোলপুরের সিয়ান হাসপাতালে। চিকিৎসকেরা জানিয়েছেন, নাবালিকার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। হাসপাতালে তাকে রক্তও দিতে হয়েছে। কিশোরীর শারীরিক অবস্থা ৭২ ঘণ্টা না কাটলে নিশ্চিত করে কিছু বলতে পারছেন না চিকিৎসকেরা।

কিশোরীর পরিবারের তরফে নানুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার যুবককে গ্রেফতারও করেছে পুলিশ। এ প্রসঙ্গে বোলপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুরজিৎকুমার দে বলেন, ‘‘এই ঘটনায় ইতিমধ্যেই এক জনকে গ্রেফতার করা হয়েছে। আরও কেউ এর সঙ্গে যুক্ত রয়েছেন কি না, সেই তদন্ত চলছে।’’

খবর পেয়ে নানুরে যান রাজ্য শিশুসুরক্ষা কমিশনের পরামর্শদাতা অনন্যা চক্রবর্তী এবং জেলা শিশুসুরক্ষা আধিকারিক নিরুপম সিংহ। তাঁরা নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেছেন এবং দোষীর কঠোর শাস্তির আশ্বাস দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE