Advertisement
০৪ মে ২০২৪
Blast

চলন্ত স্কুটিতে আচমকাই বিস্ফোরণ! হামলা চালাতে গিয়ে জখম হলেন নিজেরা, রামপুরহাটে শোরগোল

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, রবিবার বেলা ১১টা নাগাদ বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামের পেট্রল পাম্পের কাছে একটি স্কুটিতে বিস্ফোরণ ঘটে। বোমা ফাটার শব্দে চমকে ওঠেন পথচারীরা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৫:২৯
Share: Save:

স্কুটি চালাচ্ছিলেন এক জন। তাঁর পিছনের আসনে বসে এক জন। আচমকা সেই স্কুটিতে হল বিস্ফোরণ। যন্ত্রণায় ককিয়ে ওঠেন দু’জন। কিন্তু স্থানীয়রা তাঁদের উদ্ধার করে তুলে দিয়েছেন পুলিশের হাতে। কারণ, দু’জনের কাছেই পাওয়া গিয়েছে বিস্ফোরক এবং আগ্নেয়াস্ত্র। স্কুটি চালিয়ে যাওয়ার সময় একটি বোমা ফেটেই আহত হন দু’জন। রবিবার এই ঘটনায় শোরগোল বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে খবর, রবিবার বেলা ১১টা নাগাদ বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামের পেট্রল পাম্পের কাছে একটি স্কুটিতে বিস্ফোরণ ঘটে। বোমা ফাটার শব্দে চমকে ওঠেন পথচারীরা। আহতদের দিকে ছুটে আসেন গ্রামবাসীরা। কিন্তু উদ্ধার করার পর দু’জনের কাছে বোমা এবং আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। পরে দু’জনের কাছে একটি গুলিভর্তি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, আহতদের নাম মুকুলেশউদ্দিন শেখ এবং রাহুল শেখ। তাঁদের বাড়ি মাড়গ্রাম এবং রামপুরহাট থানার জয়কৃষ্ণপুর গ্রামে।

পুলিশ জানিয়েছে, আহত দু’জনকে নলহাটি ব্লক হাসপাতালে ভর্তি করানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর জানা গিয়েছে, বোমা এবং আগ্নেয়াস্ত্র নিয়ে কোথাও হামলা চালানোর লক্ষ্যে বেরিয়েছিলেন দু’জন। সেই সময় তাদের সঙ্গে থাকা বোমা ফেটে আহত হন দু’জন। বিস্তারিত তদন্ত চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Birbhum nalhati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE