Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

মোদীর জন্য তৈরি ছিল মমতার প্রশ্নমালা, কিন্তু না-শুনেই বৈঠক শেষ প্রধানমন্ত্রীর

সুযোগ না পেলেও তৈরি ছিলেন মমতা। পরে জানিয়েছেন, কী কী প্রশ্নের উত্তর তিনি প্রধানমন্ত্রীর কাছে জানতে চাইবেন বলে ভেবে রেখেছিলেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৫:৫১
Share: Save:

কোভিড পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বৈঠকে কোনও কথা বলারই সুযোগ পাননি বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ৯টি রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলের ৫৪টি জেলার পরিস্থিতি নিয়ে বৈঠক ডেকেছিলেন মোদী। সেই বৈঠকেই প্রধানমন্ত্রীর জন্য অন্তত ২০টি প্রশ্ন নিয়ে বসেছিলেন মমতা। কিন্তু ঘটনাচক্রে, মোদী মমতা-সহ কোনও মুখ্যমন্ত্রীকেই কিছু বলতে আহ্বান করেননি। পরে সাংবাদিক বৈঠক করে মমতা জানিয়েছেন, কী কী প্রশ্ন তিনি প্রধানমন্ত্রীর জন্য রেখেছিলেন। মমতা এমনও বলেন যে, মোদী সমস্ত মুখ্যমন্ত্রীকেই অপমান করেছেন!

গ্রাফিক- শৌভিক দেবনাথ।

বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অবশ্য বলেছেন, ‘‘মুখ্যমন্ত্রীদের ওই বৈঠকে বলার কথা ছিল না। তাঁরা উপস্থিত ছিলেন অতিথি হিসেবে। অতজন মুখ্যমন্ত্রী বলতে গেলে তো ১০০ মিনিট সময় চলে যেত!’’ পক্ষান্তরে, মমতার বক্তব্য ‘‘প্রধানমন্ত্রী এত ভয় পাচ্ছেন যে, মুখ্যমন্ত্রীদের একটা কথাও শুনতে চাইলে না।’’ সাংবাদিক বৈঠকে মমতা জানান, মোদীকে প্রশ্ন করার জন্য নথি নিয়ে তিনি তৈরি ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee COVID 19 Naredndra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE