Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raining

Kolkata Rain: কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বর্ষণ, ভারী বৃষ্টির পূর্বাভাস জলপাইগুড়ি ও কালিম্পঙে

মঙ্গলবার পর্যন্ত কলকাতা-সহ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত ভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দফতর।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১১:৩২
Share: Save:

সপ্তাহান্তের সকালে কলকাতার আকাশে রোদের দেখা পাওয়া গেলেও, বেলা গড়াতেই রং পাল্টেছে আকাশের। কালো মেঘে দু’এক পশলা বৃষ্টিতে ভিজল তিলোত্তমা। আবহাওয়া দফতরের পূর্বাভাস, আগামী কয়েক দিন শহরে বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি চলবে।

হাওয়া অফিস সূত্রে জানা গিয়েছে, আগামী মঙ্গলবার পর্যন্ত কলকাতা-সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। দক্ষিণবঙ্গের উপর মৌসুমি অক্ষরেখা বিস্তৃত থাকার কারণেই এই বৃষ্টি চলবে।

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গের জেলাগুলিতেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। জলপাইগুড়ি ও কালিম্পঙে ভারী বৃষ্টির পূর্বাভাস জারি করা হয়েছে।

উল্লেখ্য, উত্তরবঙ্গে নির্ধারিত সময়ের আগেই বর্ষার আগমন ঘটেছে। উত্তরের জেলাগুলিতে অতিরিক্ত বৃষ্টি হয়েছে। নির্দিষ্ট সময়ের পর দক্ষিণবঙ্গে বর্ষা প্রবেশ করেছে এ বার। এখনও ভারী বর্ষণের দাক্ষিণ্য পায়নি দক্ষিণবঙ্গের জেলাগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raining Monsoon weather Weather Today
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE